আজ

  • শুক্রবার
  • ১৬ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ
  • ৩রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

বিএনপি-জামাতের ষড়যন্ত্র ও ধর্ষণের প্রতিবাদে জায়লস্করে আ.লীগের মানববন্ধন

  • দাগনভূঞা প্রতিনিধি
  • দেশব্যাপী বিএনপি-জামাতের ষড়যন্ত্র ও ধর্ষণের প্রতিবাদে দাগনভূঞা উপজেলার জায়লস্কর ইউনিয়নের সিলোনীয়া বাজারে মানববন্ধন করেছে আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীরা। মানববন্ধনে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও জায়লস্কর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মামুনুর রশিদ মিলন।

    এ সময় জায়লস্কর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি পেয়ার আহাম্মদ, সাধারণ সম্পাদক মহিউদ্দিন হায়দার, সিলোনিয়া বাজার পরিচালনা কমিটির সাধারন সম্পাদক কামরুল ইসলাম, ইউপি সদস্য, আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী অংশ নেন।

    মামুনুর রশিদ মিলন বলেন, ধর্ষিতার রক্তাক্ত শাড়ির আঁচল ধরে রাষ্ট্রীয় ক্ষমতায় যাওয়ার স্বপ্ন দেখছে কিছু অমানুষ। শেখ হাসিনার পদত্যাগ দাবী করতে গিয়ে ‘ধর্ষকের বিচার চাইতে ভুলে গেছে তারা’। জায়লস্করে কোন অপশক্তি মাথা তুলে দাঁড়াতে পারবে না।

    তিনি বলেন, আমরা কোন ধর্ষকের পক্ষে নই। তারা যদি আমাদের দলেরও হয় তাদের আমরা সর্বোচ্চ শাস্তির দাবী জানাই। কিন্তু সেটাকে পুঁজি করে কোন অপশক্তি অপপ্রচার করবে বা ষড়যন্ত্র করবে তা আমরা মেনে নিবো না। কোন ব্যক্তির অপরাধের দায় দল নেবে না। প্রয়োজনে দল তাকে শাস্তির আওতায় আনতে সহযোগিতা করবে।

    ফেনী ট্রিবিউন/এএএম/এটি


    error: Content is protected !! please contact me 01718066090