আজ

  • বৃহস্পতিবার
  • ২৯শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ
  • ১৩ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

প্রত্যয় ব্লাড ডোনার ক্লাবের ফটো কনটেস্ট’র পুরষ্কার বিতরণ

  • নিজস্ব প্রতিনিধি
  • ফেনীর দাগনভূঞা উপজেলার স্বনামধন্য স্বেচ্ছাসেবী সংগঠন প্রত্যয় ব্লাড ডোনার ক্লাব এর উদ্যোগে রক্তদানের ফটো কনটেস্ট’র পুরষ্কার বিতরণী ৭ আগষ্ট শুক্রবার সকালে সাপুয়া উচ্চ বিদ্যালয় মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন দীপ্ত টিভি ও ডেইলী সানের ফেনী প্রতিনিধি প্রভাষক আবদুল্লাহ আল-মামুন।

    সাপুয়া উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক জহির উদ্দিন পলাশের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বিকিরণ কিন্ডারগার্টেন’র অধ্যক্ষ মো. জাকির হোসেন। অনুষ্ঠানে বক্তব্য রাখেন সাপুয়া দাখিল মাদরাসার শিক্ষক তারেকুল ইসলাম, উম্মাহ্ ব্লাড ডোনেশন ক্লাবের সভাপতি আমিনুল ইসলাম আমিন ও সেক্রেটারি জুলফিকার আলি, হৃদয় মেমোরিয়াল ব্লাড এন্ড সোস্যাল ফাউন্ডেশন এর সভাপতি আশরাফুল ও সহ-সভাপতি তুষার, ইচ্ছে ব্লাড ডোনেট এসোসিয়েশনের যুগ্ম অর্থ সম্পাদক সুজন। এতে প্রত্যয় ব্লাড ডোনার ক্লাবের সভাপতি কিবরিয়া ভূঞা সহ সকল সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

    সভায় ‘সকলের তরে সকলে মোরা’ সবাই এক হয়ে প্রত্যয়ের লাল ভালোবাসা ও সামাজিক কাজ গুলো ছড়িয়ে দিবো সবার মাঝে।‘হাতে হাত রেখে গাইবো মোরা মানবতার জয়ধ্বনি’ ‘রক্তের প্রয়োজনে যেনো ঝরে না একটি প্রাণ, রক্তই হোক উত্তম দান’ ‘রক্ত দিলে হয় না ক্ষতি জাগ্রত হোক মানবজাতি’ এসব শ্লোগানে রক্তদানে নতুনদের উদ্ধুদ্ধ করা হয়।

    শেষে ফটো কনটেস্টে বিজয়ীদের হাতে পুরষ্কার তুলে দেন অতিথিবৃন্দ।

    ফেনী ট্রিবিউন/এটি/এএএম


    error: Content is protected !! please contact me 01718066090