আজ

  • বুধবার
  • ২৩শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ
  • ৯ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

ছাগলনাইয়ায় বঙ্গমাতার জন্মবার্ষিকীতে দুস্থ নারীরা পেলো সেলাই মেশিন ও নগদ অর্থ

  • কফিল উদ্দিন মজুমদার
  • ছাগলনাইয়া উপজেলা পরিষদ সভাকক্ষে উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়ের উদ্যোগে আয়োজিত বঙ্গমাতা ফজিলাতুন নেছা মুজিবের ৯০তম জন্মবার্ষিকীর আলোচনা সভা ৮ আগষ্ট শনিবার দুপুরে অনুষ্ঠিত হয়েছে।

    “বঙ্গমাতা ত্যাগ ও সুন্দরের সাহসী প্রতীক” এই প্রতিপাদ্যকে সামনে রেখে বৈশ্বিক মহামারি করোনার কারণে ক্ষতিগ্রস্ত নারীদের আর্থিক সাহায্য ও কর্মসংস্থান সৃষ্টির লক্ষ্যে বঙ্গমাতা ফজিলাতুন নেছা মুজিবের ৯০তম জন্মবার্ষিকীতে ছাগলনাইয়ায় দুস্থ নারীদের সেলাই মেশিন ও মোবাইল ব্যাংকিংয়ের মাধ্যমে নগদ অর্থ প্রদান করা হয়েছে।

    এতে প্রধান অতিথি হিসেবে দুস্থ নারীদের মাঝে সেলাই মেশিন বিতরণ করেন ছাগলনাইয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান মেজবাউল হায়দার চৌধুরী সোহেল।

    উপজেলা নির্বাহী কর্মকর্তা সাজিয়া তাহের এর সভাপতিত্বে এবং উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মোমেনা বেগমের সঞ্চালনায় এতে বিশেষ অতিথি ছিলেন উপজেলা সহকারী কমিশনার ভূমি নাহিদা আক্তার তানিয়া, ছাগলনাইয়া থানার অফিসার ইনচার্জ মো. মেজবাহ উদ্দিন আহমেদ, উপজেলা ভাইস চেয়ারম্যান এনামুল হক মজুমদার, মহিলা ভাইস-চেয়ারম্যান বিবি জোলেখা শিল্পী, উপজেলা জাসদ সভাপতি মুক্তিযোদ্ধা আবদুল হাই মেম্বার ও বিআরডিবির চেয়ারম্যান মুজিবুর রহমান মুজিব।

    উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মোমেনা বেগম জানান, ৬ জন দুস্থ নারীকে ৬টি সেলাই মেশিন ও ৩ জন দুস্থ নারীকে ২ হাজার টাকা হিসেবে মোট ৬ হাজার টাকা মোবাইল ব্যাংকিংয়ের মাধ্যমে প্রদান করা হয়েছে।

    ফেনী ট্রিবিউন/এএএম/এপি


    error: Content is protected !! please contact me 01718066090