আজ

  • বৃহস্পতিবার
  • ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মাদ্রাসা ছাত্রীকে পুড়িয়ে হত্যার চেষ্টাকারীদের শাস্তির দাবীতে ফেনীতে মানববন্ধন

  • নিজস্ব প্রতিনিধি
  • সোনাগাজী সিনিয়র মাদ্রাসা ছাত্রী নুসরাত জাহান রাফিকে পুড়িয়ে হত্যার চেষ্টাকারীদের শাস্তির দাবীতে ফেনী প্রেস ক্লাবের সামনে মানববন্ধন করেছে সৃষ্টি হিউম্যান রাইটস সোসাইটি নামে একটি সংগঠন।

    সোমবার বিকেলে ফেনী জেলা শাখার সংগঠনের সভাপতি রোটারিয়ার মিজানুর রহমান রাজুর সভাপতিত্বে মানবন্ধনে অংশ নেন সোসাইটি ফেনী জেলা শাখার সাধারণ সম্পাদক আফজাল উদ্দিন রাসেল, সহ-সভাপতি আবুল কাশেম, উপদেষ্টা হুমায়ুন কবির, সদস্য সাইফুল ইসলাম, জাহেদুল হাসান সজিব, আবদুল্লাহ।

    একাত্বতা ঘোষণা করে মানববন্ধনে অংশ নেন ফেনীর বিশিষ্ট ব্যবসায়ী সাইফুল ইসলাম, ইউনানী হাকীম সাইফুল ইসলাম, টেলিকম ব্যবসায়ী সুজন সরকার, মামুন টেইলার্স ও আরিফুল ইসলামসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ।

    উল্লেখ্য, গত ২৭ মার্চ সোনাগাজী সিনিয়র ফাজিল মাদরাসার আলিম পরীক্ষার্থীকে যৌন হয়রানির চেষ্টা করেন অধ্যক্ষ সিরাজ উদ দৌলা। এ ঘটনায় ওই ছাত্রীর মা বাদি হয়ে নারী ও শিশু নির্যাতন আইনে থানায় মামলা করলে পুলিশ অধ্যক্ষকে আটক করে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করেন।

    গত ৬ এপ্রিল সকাল ১০টায় প্রশ্ন পত্র দেয়ার আগ মুহুর্তে ওই ছাত্রীকে ভবনের ছাদে ডেকে নিয়ে মামলা প্রত্যাহারের জন্য হুমকি দেয় বোরকা পরিহিত দুর্বৃত্তরা। এতে রাজি না হওয়ায় গায়ে আগুন দিয়ে হত্যার চেষ্টা করে তারা।

    সম্পাদনা : এএএম/এপি


    error: Content is protected !! please contact me 01718066090