আজ

  • বৃহস্পতিবার
  • ২৮শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ
  • ১২ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

শান্তি পাড়ায় সিসি ক্যামেরা ও নৈশ্য প্রহরী কার্যক্রম উদ্বোধন

  • নিজস্ব প্রতিনিধি
  • ফেনী শহরের শান্তি কোম্পানী রোডস্থ শান্তি পাড়া সামাজিক কল্যাণ কমিটির উদ্যোগে সিসি ক্যামেরা স্থাপন ও নৈশ্য প্রহরী কার্যক্রম উদ্বোধন অনুষ্ঠান শনিবার রাতে গ্র্যান্ড সুলতান কনভেনশন হল চত্বরে অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি ছিলেন ফেনী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আলমগীর হোসেন।

    শান্তি পাড়ায় সামাজিক কল্যাণ কমিটির সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক কেবিএম জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন ফেনী পৌরসভার কাউন্সিলর মাহতাব উদ্দিন ভূঞা মুন্না, দৈনিক প্রথম আলোর নিজস্ব প্রতিবেদক আবু তাহের, মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক মোস্তফা হোসেন, স্টার লাইন গ্রুপের পরিচালক জাফর উদ্দিন।

    শান্তি নিকেতন স্কুলের শিক্ষক ইকবাল হোসেন ও আবদুর রহিমের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আশরাফ উদ্দিন মিলন, ফেনী পৌরসভার সাবেক কাউন্সিলর আবুল কাশেম, ফেনী সিটি গালর্স হাই স্কুলের অধ্যক্ষ এম. মামুনুর রশিদ, পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইয়াসিন আরাফাত রাজু প্রমুখ। অনুষ্ঠানে বিপুল সংখ্যক স্থানীয় বাসিন্দা ও গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

    শেষে আকর্ষনীয় র‌্যাফেল ড্র অনুষ্ঠিত হয়। এতে ১০টি আকর্ষনীয় পুরস্কার ও ১০টি সান্তনা পুরস্কার বিজয়ীদের হাতে তুলে দেয়া হয়।

    অনষ্ঠানের প্রধান অতিথি ফেনী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আলমগীর হোসেন বলেন, সিসি ক্যামেরা স্থাপন ও নৈশ্য প্রহরী কার্যক্রমের জন্য অভিনন্দন জানাই। আমার বাড়ি লক্ষীপুরে আমি মনে করি ফেনী আমার শহর। তাই আমি চাই ফেনী শহর নিরাপদ ও বাসযোগ্য হোক। এজন্য যা যা করনীয় আপনাদেও সহযোগীতায় আমি পদক্ষেপ নেব। ইভটিজিং, মাদক, সন্ত্রাসের ক্ষেত্রে জিরো টলারেন্স। অপরাধীকে আটক করে আমাকে খবর দেবেন, তাদের বিরুদ্ধে আইনী পদক্ষেপ নেব।

    ফেনী ট্রিবিউন/এএএম/এটি/এপি


    error: Content is protected !! please contact me 01718066090