আজ

  • শনিবার
  • ২৫শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
  • ১০ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

রোটারী ডিস্ট্রিক্ট গভর্ণর রুহেলা খান চৌধুরীকে পদ্মা জোনের সংবর্ধনা

  • নিজস্ব প্রতিনিধি
  • রোটারী ইন্টারন্যাশনাল ডিস্ট্রিক্ট ৩২৮২ এর নবনির্বাচিত ডিস্ট্রিক্ট গভর্ণর রুহেলা খান চৌধুরীকে গত শুক্রবার ফেনীর বেস্ট ইন কনভেনশন সেন্টারে জমজমাট আয়োজনের মাধ্যমে পদ্মা জোনের পক্ষ থেকে সংবর্ধনা দেওয়া হয়।

    প্রোগ্রাম চেয়ারম্যান রোটা: জালাল উদ্দিন বাবলুর সভাপতিত্বে ডেপুটি গভর্ণর একেএম সাইফুল ইসলাম ও প্রেসিডেন্ট এডভোকেট একেএম মাজহারুল হক চৌধুরীর পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন রোটারি ইন্টারন্যাশনাল ডিস্ট্রিক্ট ৩২৮২ বাংলাদেশের জেলা গভর্নর এম আতাউর রহমান পীর। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ডিজিএন আবু ফয়েজ খান চৌধুরী। সংবর্ধিত অতিথি নবনির্বাচিত ডিস্ট্রিক্ট গভর্নর রুহেলা খান চৌধুরী তাঁর বক্তব্যে তাকে নির্বাচিত করার জন্য ডিস্ট্রিক্ট ৩২৮২ এর সকল রোটারিয়ানের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। তিনি সকলের গভর্ণর হিসেবে কাজ করতে চান বলে আশাবাদ ব্যক্ত করেন।

    বিশেষ অতিথি ডিজিএন আবু ফয়েজ খান চৌধুরী বলেন, আমরা ভালো নেতা হওয়ার আগে একজন ভাল রোটারিয়ান হতে চাই এবং তিনি তার রোটাবর্ষের (২০২১-২২) জন্য ফেনী সেন্ট্রাল এর পি পি মোহাম্মদ জালাল উদ্দিন বাবলুকে ডিস্ট্রিক্ট সেক্রেটারি ঘোষণা করেন। প্রধান অতিথি তাঁর বক্তব্যে ডিজিএনডি কে অভিনন্দিত করেন এবং রোটারির বিভিন্ন কর্মকান্ড নিয়ে আলোচনা করেন ও পদ্মা জোনের সকল রোটারিয়ানের এত সুন্দর আয়োজনের জন্য ধন্যবাদ জানান।

    এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সাবেক ডিস্ট্রিক্ট সেক্রেটারি আবু আজমল পাঠান, রোটারী ক্লাব অব চট্টগ্রাম খুলশীর পিপি ইঞ্জিনিয়ার মতিউর রহমান, লে: গভর্ণর রোটা. মোস্তফা আজিজুল মুনির, চট্টগ্রাম পোর্ট সিটির পিপি এবিসি জিন্না, এডিশনাল লে: গভর্নর মোহাম্মদ শাহ জাহান, গভর্নরস স্পেশাল এইড পিপি আবু জোবায়ের ভূঁইয়া মুন্না, পিপি মোহাম্মদ সাফায়েত, পিপি হানিফ মজুমদার, এসিস্ট্যান্ট গভর্ণর পিপি সাইদুল মিল্লাত মুক্তা, পিপি শাহিন হায়দার, পিপি ইঞ্জিনিয়ার নজরুল ইসলাম, পিপি মমিনুল হক চৌধুরী, পিপি আবদুল করিম খোন্দকার এবং পদ্মা জোন এর সকল প্রেসিডেন্টবৃন্দ।

    এছাড়াও উক্ত অনুষ্ঠানে পদ্মা জোনসহ বিভিন্ন জোনের রোটারি নেতৃবৃন্দ, অন্যান্য রোটারিয়ান, সাংবাদিকসহ ফেনী অঞ্চলের রোটার‌্যাক্ট নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

    ফেনী ট্রিবিউন/এএএম/এটি/এপি


    error: Content is protected !! please contact me 01718066090