আজ

  • বুধবার
  • ১৬ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ
  • ২রা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

ফেনীতে টিচার্স ওয়ারিয়রস্’র জার্সি উম্মোচন

  • ক্রীড়া প্রতিবেদক
  • ফেনীতে নব গঠিত টিচার্স ওয়ারিয়রস্ এর জার্সি উম্মোচন করা হয়েছে। রোববার সন্ধ্যায় বেস্ট ইন হোটেলের কনফারেন্স রুমে নতুন এই জার্সি উম্মোচন করা হয়।

    এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ফেনী পৌরসভার প্যানেল মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী। বিশেষ অতিথি ছিলেন ফেনী পৌরসভার কাউন্সিলর লুৎফুর রহমান খোকন হাজারী, ছাত্র নেতা ইয়াসিন আরাফাত রাজু।

    অনলাইন নিউজ পোর্টাল ফেনী ট্রিবিউনের এডিটর প্রভাষক আবদুল্লাহ আল-মামুনের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন জয়নাল হাজারী কলেজের প্রভাষক তৌহিদুল ইসলাম পলাশ, মনজুরুল হাসান তুষার, প্রভাষক কবি ও প্রাবন্ধিক মোহাম্মদ জাহাঙ্গীর আলম, বীকন মডেল কলেজের প্রভাষক আবুল খায়ের, কানকির হাট ডিগ্রি কলেজের প্রভাষক আলীম আল-রাজী, ফেনী সদর উপজেলা পরিবার পরিকল্পনা অফিসের কর্মকর্তা মানস দাস, শিক্ষক নাঈমুল হাসান তুহিন। এ সময় উপস্থিত ছিলেন তৌফিক উদ্দিন সিফাত, মাহিম, রিমন প্রমুখ।

    অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে নজরুল ইসলাম স্বপন মিয়াজী বলেন, শিক্ষকরা খেলাধুলায় অংশ নিতে টিম করেছে আমি এতে অভিভূত। আমরা দেখি শিক্ষকরা শিক্ষার্থীদের পাঠদানে ব্যস্ত থাকে, ফেনীতে প্রথম দেখলাম শিক্ষকরা খেলার জন্য টিম করেছে। নতুন এই টিম ছাত্রসহ যুব সমাজকে অনুপ্রাণিত করবে। এই টিম যুবকদেরকে খেলার মাঠে নিয়ে মাদকমুক্ত সমাজ গঠনে ভূমিকা রাখবে। আমি শিক্ষকদের এই নতুন আইডিয়ার সফলতা কামনা করছি এবং পাশে থাকার অঙ্গিকার করছি। পাশাপাশি সমাজ উন্নয়নে নানা কর্মকান্ডে অংশগ্রহণ করে মানুষের পাশে থেকে মানবতার কল্যাণে কাজ করার আহবান জানাচ্ছি।

    উল্লেখ্য, ২০২০ সালের ১৭ ফেব্রুয়ারী ফেনীতে বসবাসরত কলেজ শিক্ষকরা টিচার্স ওয়ারিয়রস্ টিম গঠনের উদ্যোগ গ্রহণ করেন। দল গঠনের পর থেকে তারা কয়েকটি টূর্নামেন্টে অংশ নিয়েছে। এগুলোর একটিতে কোয়ার্টার ফাইনাল ও অন্যটিতে সেমি ফাইনালে অবস্থান করছে। আজ রোববার আনুষ্ঠানিক ভাবে এই টিমের জার্সি উম্মোচন করা হয়েছে।

    ফেনী ট্রিবিউন/এএএম/এটি/এপি


    error: Content is protected !! please contact me 01718066090