আজ

  • রবিবার
  • ২৫শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১২ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

ফেনীতে আন্তর্জাতিক নারী দিবস পালিত

  • শহর প্রতিনিধি
  • ফেনীতে আন্তর্জাতিক নারী দিবস পালিত হয়েছে। (৮ মার্চ) সকালে মিজান রোডের বুদ্ধি প্রতিবন্ধী স্কুলে এ উপলক্ষ্যে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মো. ওয়াহিদুজজামান।

    বক্তব্যে তিনি বলেন, নারীদের অধিকার নিজেদের অর্জন করে নিতে হবে। সমাজে মাথা উঁচু করতে বাঁচতে হলে তাদের অর্থনৈতিকভাবে স্বাবলম্বী হতে হবে। নারীরা যাতে পুরুষের সঙ্গে সমান তালে সবক্ষেত্রে এগিয়ে আসতে পারে, সে ব্যাপারে সকলকে সহযোগিতা করতে হবে।

    জাতীয় মহিলা সংস্থা, ফেনী ও মহিলা বিষয়ক অধিদপ্তরের যৌথ উদ্যোগে এবং জেলা প্রশাসনের সার্বিক সহযোগিতায় এ আলোচনা সভার আয়োজন করা হয়।

    সভাপতির বক্তব্যে মহিলা সংস্থার চেয়ারম্যান খাদিজা আক্তার খানম রুনা নারীদের অধিকার আদায়ে ও নিজেদের সমাজে প্রতিষ্ঠিত করতে ঐক্যবদ্ধ হবারা আহ্বান জানান।

    বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোছা. সুমনী আক্তার, সদর উপজেলা নির্বাহী অফিসার নাসরীন সুলতানা, ফেনী সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান জোৎস্না আরা জুসি, সংস্থার সদস্য ও জেলা মহিলা আওয়ামী লীগের সহ সভাপতি আঞ্জুমান আরা গিয়াস, নুরের নাহার পপি।

    সভায় উদ্যোক্তা হিসেবে বক্তব্য রাখেন রোকেয়া ইসলাম, বৃষ্টি পাল। স্বাগত বক্তব্য রাখেন জাতীয় মহিলা সংস্থা, ফেনীর নির্বাহী কর্মকর্তা মো. শফিকুর রহমান।

    এসময় জেলা মহিলা আওয়ামীলীগের নেত্রীরা, জাতীয় মহিলা সংস্থার কর্মকর্তা-কর্মচারী, মহিলা অধিদপ্তরের বিভিন্ন প্রকল্পের প্রশিক্ষণার্থী, ব্র্যাক ও স্থানীয় এনজিও প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

    ফেনী ট্রিবিউন/এএএম/এটি


    error: Content is protected !! please contact me 01718066090