আজ

  • শনিবার
  • ২৭শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ
  • ১৪ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

ছাগলনাইয়ায় ৭ দিনের প্রশিক্ষণ ৩০ মিনিটেই শেষ !

  • ছাগলনাইয়া প্রতিনিধি
  • ফেনীর ছাগলনাইয়া উপজেলা যুব উন্নয়ন অধিদপ্তর কর্তৃক আয়োজিত ৭ দিনের (৮মার্চ-১৪মার্চ) একটি প্রশিক্ষণ কোর্স রবিবার দুপুর দেড়টায় উদ্বোধনের পর মাত্র ৩০মিনিটের মধ্যেই শেষ হয়ে গেল ! বিষয়টি জানাজানি হওয়ার পর টক অব দ্যা ছাগলনাইয়ায় পরিণত হয়।

    প্রত্যক্ষদর্শীরা জানায়, ছাগলনাইয়া উপজেলা যুব উন্নয়ন অধিদপ্তর “সিদ্ধান্ত গ্রহণ ও বাস্তবায়নে যুবনারীদের দক্ষতা বৃদ্ধি” সংক্রান্ত ৭দিনের (৮মার্চ-১৪মার্চ) প্রশিক্ষণ কোর্সের আয়োজন করে। ছাগলনাইয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা সাজিয়া তাহের এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে প্রশিক্ষণ কোর্স উদ্বোধন করেন ছাগলনাইয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান মেজবাউল হায়দার চৌধুরী সোহেল। বিশেষ অতিথি ছিলেন পৌর মেয়র এম মোস্তফা, উপজেলা ভাইস-চেয়ারম্যান এনামুল হক মজুমদার, মহিলা ভাইস-চেয়ারম্যান বিবি জোলেখা শিল্পী। স্বাগত বক্তব্য রাখেন উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মোহাম্মদ ছায়েদুল হক।

    দুপুর দেড়টায় প্রশিক্ষণ কোর্স উদ্বোধনের সঙ্গে সঙ্গে ২৫জন প্রশিক্ষণার্থীর প্রতিজনকে ৩শ টাকা হিসেবে ভাতা দিয়ে ৩০মিনিট পর দুপুর ২টায় শেষ করে দেয়া হয়।

    উপজেলা জাসদের সহ-সভাপতি মাহমুদা বেগম, ইউপি সদস্য সেলিনা আক্তার ও পৌর কাউন্সিলর সাহেনা আক্তারসহ বহু প্রশিক্ষনার্থী জানান, ৩শ টাকা হিসেবে ভাতা দিয়ে প্রশিক্ষণ শেষ করা হয়েছে।

    এ ব্যাপারে জানতে চাইলে উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মোহাম্মদ ছায়েদুল হক ৭ দিনের প্রশিক্ষণ ৩০ মিনিটেই শেষ হয়ে যাওয়ার বিষয়টি অস্বীকার করে বলেন, প্রথম দিন শুধু উদ্বোধন, ৫দিন চলবে প্রশিক্ষণ এবং শেষ দিন হবে সমাপনী অনুষ্ঠান। তবে তিনি প্রতিদিনের জন্য ৬০ টাকা হিসেবে ৫ দিনের ভাতা হিসেবে প্রতিজনকে ৩শ টাকা হিসেবে ভাতা দিয়ে দেয়ার বিষয়টি স্বীকার করেছেন।

    ফেনী ট্রিবিউন/এএএম/এটি/এপি


    error: Content is protected !! please contact me 01718066090