আজ

  • শনিবার
  • ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

দাগনভূঞায় শিশু বলৎকারের অভিযোগে যুবক গ্রেফতার

  • দাগনভূঞা প্রতিনিধি
  • দাগনভূঞায় প্রাথমিক বিদ্যালয়ের ৩য় শ্রেণির ছাত্রকে বলৎকারের ঘটনায় এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ। এ ঘটনায় বৃহস্পতিবার রাতে পুলিশ অভিযুক্ত আবদুল করিম হৃদয় (২২) কে আটক করা হয়। সে উপজেলার মাতুভূঞা ইউপির মোমারিজপুর গ্রামের হাসান আলী মেস্ত্রী বাড়ীর নুর নবীর ছেলে।

    পুলিশ সূত্রে জানা যায়, বৃহস্পতিবার (৭ জানুয়ারী) শিশুটি বাড়ীর পাশে ক্রিকেট খেলতে যায়। খেলা শেষে বাড়ীতে ফেরার পথে আসামি হৃদয় ১০ বছরের বলৎকারের উদ্দেশ্যে এক শিশুকে ১০ টাকার লোভ দেখিয়ে একই এলাকার আহসান মাস্টারের বাগানের ভেতর নিয়ে যায়।

    এ সময় শিশুটির চিৎকারে আশপাশ লোকজন এগিয়ে আসলে বখাটে হৃদয় পালিয়ে যায়। বাড়িতে গিয়ে পায়ুপথে ব্যাথায় কান্না করলে তার কাছ থেকে ঘটনা শুনে শিশুটিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে হাসপাতালে ভর্তি করান শিশুটির মা।

    এ ঘটনায় বৃহস্পতিবার শিশুটির মা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে দাগনভূঞা থানায় একটি মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর বৃহস্পতিবার রাতে দাগনভূঞা থানা পুলিশ অভিযান চালিয়ে মোমারিজপুর গ্রাম থেকে আসামিকে গ্রেফতার করে।

    দাগনভূঞা থানার অফিসার ইনর্চাজ (ওসি) ইমতিয়াজ আহমেদ আসামি গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে বলেন, আসামিকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

    ফেনী ট্রিবিউন/এএএম/এটি


    error: Content is protected !! please contact me 01718066090