আজ

  • মঙ্গলবার
  • ২৭শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ
  • ১১ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

ফেনীতে প্রাণিবিদ্যা এ্যালামনাই’র মিঠুন সভাপতি, ফরহাদ সম্পাদক

  • নিজস্ব প্রতিনিধি
  • নবগঠিত ফেনী সরকারি কলেজ প্রাণিবিদ্যা এ্যলামনাই এসোসিয়েশন এর পূর্ণাঙ্গ কমিটি গঠিত হয়েছে। সভপতি পদে মিঠুন চন্দ্র দাস ও সাধারণ সম্পাদক পদে আব্দুল আজিজ ফরহাদ নির্বাচিত হন। এ্যালামনাইর সদস্যদের কণ্ঠ ভোটে নির্বাচিত সভাপতি, সম্পাদক আগামী একবছর দাযিত্ব পালন করবেন।

    মঙ্গলবার শহরের একটি অভিযাত রেস্টুরেন্টে আয়োজিত সভায় পূর্ণাঙ্গ কমিটির অনুমোদ দেন সভাপতি-সম্পাদক। এতে সহ-সভাপতি রিপন পদ রায়, জাহিদুল করিম ভূঞাঁ, শাহাদাত হোসেন, যুগ্ম-সম্পাদক মজিবুর রহমান শাওন, মাহমুদা আক্তার মুক্তা, সফর উদ্দিন কে মনোনীত করা হয়।

    এছাড়াও সাংগঠনিক সম্পাদক ফোরকান হোসাইন আরমান, কোষাধ্যক্ষ মো: জাহিদুল ইসলাম, অর্থ সম্পাদক নূরুল আবসার, প্রচার ও প্রকাশনা সম্পাদক মাকসুদুর রহমান, পরিবেশ বিষয়ক সম্পাদক নাজনীন সুলতানা, ছাত্র কল্যান সম্পাদক আফতাব উদ্দিন, সাংস্কৃতিক সম্পাদক পুনম রাণী দেবী নিশী, ক্রীড়া সম্পাদক ইকরাম হোসেন এবং কার্য়করী পরিষদ সদস্য হিসেবে সাজ্জাদ হোসেন, রেজাউল হক রনি, নাজমুল হোসেন, কামরুল হাছান,ইসমাইল হোসেন সিরাজী, নুসরাত ফাহমিদা খান মিতুল, ফারহানা পিমা, দায়িত্ব পালন করবেন।

    উল্লেখ্য, ২০১৯ সালে ফেনী সরকারি কলেজ প্রাণিবিদ্যা এ্যলামনাই এসোসিয়েশন গঠিত হয় । অত্র কলেজের প্রাণিবিদ্যা বিভাগের ১ম-৫ম ব্যাচের শিক্ষার্থীরা সদস্য হতে পারবেন। বিভাগের অফিসে এবং অনলাইনেও সদস্য ফরম পূরণ করা যাবে।

    প্রতিষ্ঠাকালীন আহবায়ক ও বর্তমান সাংগঠনিক সম্পাদক হোসাইন আরমান জানান, বিভাগের সাবেক শিক্ষার্থীদের মধ্য একটি সুদৃঢ় বন্ধন তৈরী করা, সবার সাথে যোগাযোগ রক্ষা করা এবং বিভাগের উন্নয়নের জন্য এ সংগঠনের পথচলা । এই বিভাগের সকল প্রাক্তন শিক্ষার্থীদের দ্রুত সদস্য হওয়ারও আহবান করেন তিনি।

    ফেনী ট্রিবিউন/এএএম/এপি


    error: Content is protected !! please contact me 01718066090