আজ

  • বুধবার
  • ২৩শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ
  • ৯ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

দাগনভূঞায় এসএসসি পরীক্ষার্থী অপহরণ

  • বিশেষ প্রতিনিধি
  • ফেনীর দাগনভূঞা বালিকা উচ্চ বিদ্যালয়ের এক এসএসসি পরীক্ষার্থীকে অপহরণ করে নিয়ে গেছে বাজারের ফল দোকানী খুরশিদ আলমের ছেলে আশ্রাফুল আলম হৃদয় ও তার সহযোগীরা। বুধবার বেলা ১২টার দিকে স্কুল যাওয়ার সময় পৌরসভার বেতুয়া গ্রামের সোহেল আমিন বাড়ির দরজায় এ ঘটনা ঘটে।

    প্রত্যক্ষদর্শী দাগনভূঞা স’মিলের মালিক মিয়া কোম্পানী জানান, ঘটনার সময় মিয়া কোম্পানী ওই স্থান দিয়ে যাচ্ছিলেন। তখন ৭-৮ জন যুবক মেয়েটির গতিরোধ করে জোরপূর্বক একটি প্রাইভেট কারযোগে মেয়েটিকে তুলে নেওয়ার সময় তিনি অপহরনকারীদের হাত থেকে উদ্ধারের চেষ্টা করেন। এ সময় তার সাথে হাতাহাতি ও ধাক্কাধাক্কি হয়। অপহরনকারীরা সংখ্যায় বেশি হওয়ায় তিনি ছাত্রীকে উদ্ধারে ব্যর্থ হন।

    মেয়ের মা দাবী করেন, দীর্ঘদিন ধরে তার মেয়েকে উত্যক্ত করে আসছে বখাটে হৃদয়। এই বিষয়টি তারা স্থানীয় ইউপি সদস্য মো. শাহীনকে অবহিত করেন। এক পর্যায়ে বখাটে হৃদয় বিয়ের প্রস্তাব পাঠায়। তারা বিয়ের প্রস্তাব ফিরিয়ে দেওয়ায় ক্ষিপ্ত হয়ে তার মেয়েকে বুধবার অপহরন করে বখাটে হৃদয় ও তার সহযোগীরা।

    দাগনভূঞা থানার অফিসার ইনচার্জ (ওসি) আসলাম শিকদার জানায়, এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। এছাড়া ছেলের বাবাকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়েছে। অভিযুক্তকে আটক ও ছাত্রীকে উদ্ধারের চেষ্টা চলছে।

    ফেনী ট্রিবিউন/এএএম/এটি/এপি


    error: Content is protected !! please contact me 01718066090