আজ

  • শনিবার
  • ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ফেনীতে ৪ ভবন মালিকের ১ লাখ ১০ হাজার টাকা জরিমানা

  • ফেনী ট্রিবিউন রিপোর্ট
  • ফেনীতে অবৈধভাবে গ্যাস সংযোগ গ্রহণ ও অনুমোদিত চুলার চেয়ে বেশি ব্যবহার করায় ৪ ভবন মালিকের ১ লাখ ২০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

    আজ সোমবার (৭ ডিসেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে ফেনী পৌরসভার বারাহীপুর ও লালপোল এলাকায় এ অভিযান শুরু করেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মনিরুজ্জামান। এসময় বাখরাবাদ গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানী লি. এর কর্মকর্তারা সাথে ছিলেন।

    নির্বাহী ম্যাজিস্ট্রেট জানান, অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করতে নিয়মিত অভিযান চালাচ্ছে ভ্রাম্যমাণ আদালত। এরই অংশ হিসেবে ফেনী পৌরসভার বারাহীপুর ও লালপোল এলকায় অভিযান পরিচালনা করা হয়। বারাহীপুরে পরিচালিত অভিযানে অবৈধ গ্যাস সংযোগ গ্রহণ ও ব্যবহারের অপরাধে শহরের বারাহীপুর এলাকার শহিদুল ইসলাম, মো. রফিক ও শামসুদ্দোহা নামের তিন ভবন মালিকের যথাক্রমে ২০ হাজার, ১৫ হাজার ও ৩০ হাজার টাকা জরিমানা করা হয়।

    এছাড়া লালপোলে গোবিন্দপুরে ১০টি চুলার অনুমোদন নিয়ে ১৫টি চুলায় গ্যাস ব্যবহার করায় কাসেম ম্যানশন নামীয় একটি ভবনের ৪৫ হাজার টাকা জরিমানা করে ভ্রাম্যমান আদালত। অভিযানে ভবনগুলোতে গ্যাসের সকল সংযোগ বিচ্ছিন্ন এবং ব্যবহৃত রাইজার, রেগুলেটর ও পাইপ জব্দ করা হয়েছে বলে জানান মোঃ মনিরুজ্জামান।

    অভিযানে বাখরাবাদের ফেনী এরিয়া ম্যানেজার সাহাব উদ্দিনসহ আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা অংশ নেন।

    ফেনী ট্রিবিউন/এএএম/এটি


    error: Content is protected !! please contact me 01718066090