আজ

  • বৃহস্পতিবার
  • ২৯শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ
  • ১৩ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

ছাগলনাইয়ায় ধর্ষণ মামলায় ইউপি সদস্যসহ গ্রেফতার ৫

  • কফিল উদ্দিন মজুমদার
  • ফেনীর ছাগলনাইয়ায় এক নারীকে ধর্ষণ কাজে সহায়তার অভিযোগে ইউপি সদস্যসহ ৫ জনকে গ্রেফতার করেছে পুলিশ। ৬ অক্টোবর মঙ্গলবার রাতে তাদের গ্রেফতার করা হয়েছে বলে জানান ছাগলনাইয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেজবাহ উদ্দিন আহমেদ।

    ওসি জানান, গ্রেফতারকৃতরা হল ফজলুল করিম প্রকাশ বাবু, রেজিয়া বেগম, রাবেয়া আক্তার মুক্তা, আবুল হোসেন ও নুরুল করিম চৌধুরী প্রকাশ সবুজ মেম্বার। সবুজ ছাগলনাইয়া উপজেলার মহামায়া ইউনিয়নের ৪নং ওয়ার্ডের ইউপি সদস্য।

    ছাগলনাইয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ মাহবুবুর রহমান জানান, কয়েক মাস পূর্বে এক নারীকে (১৭) বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ করে একই ইউনিয়নের ৪নং ওয়ার্ডের ফজলুল করিম প্রকাশ বাবু। পরে ঘটনাটি জানাজানি হলে স্থানীয় ইউপি সদস্য সবুজসহ অন্যান্যরা সালিশ-মীমাংসার মাধ্যমে ব্যাপারটি ধামাচাপা দিতে চেষ্টা করেন।

    বর্তমানে ঐ নারী ৬ মাসের অন্তসত্ত্বা এবং এর প্রেক্ষিতে ওই নারী ছাগলনাইয়া থানায় নারী ও শিশু দমন নির্যাতন আইনের ৯(১)/৩০ ধারায় মামলা দায়ের করেন। মামলায় প্রধান আসামী ফজলুল করিম প্রকাশ বাবুর বিরুদ্ধে ধর্ষণ ও অন্যদের বিরুদ্ধে ধর্ষণে সহায়তার অভিযোগ করেছেন ওই নারী।

    এ ঘটনায় পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য গতকাল সন্ধ্যায় তাদের থানায় এনেছিল। পরে জিজ্ঞাসাবাদে ঘটনার সাথে সম্পৃক্ততা থাকার প্রমাণ পাওয়ায় তাদের গ্রেফতার করা হয়েছে। আজ তাদের ফেনীর আদালতে হাজির করা হবে জানান, ওসি (তদন্ত) মোঃ মাহবুবুর রহমান।

    ফেনী ট্রিবিউন/এএএম/এটি


    error: Content is protected !! please contact me 01718066090