আজ

  • মঙ্গলবার
  • ৬ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • ২১শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

আজিজ আহম্মদ চৌধুরীর মৃত্যুতে ওয়াইজেএফবি ফেনীর শোক

  • নিজস্ব প্রতিনিধি
  • বরেণ্য রাজনীতিবিদ, ফেনী জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি, ফেনী জেলা পরিষদের চেয়ারম্যান জননেতা আজিজ আহম্মদ চৌধুরীর মৃত্যুতে ইয়ুথ জার্নালিস্টস ফোরাম বাংলাদেশ (ওয়াইজেএফবি) ফেনী জেলা শাখার সভাপতি শাহজালাল ভূঞা, সাধারণ সম্পাদক মো. মুহিববুল্লাহ ফরহাদ ও সাংগঠনিক সম্পাদক আবদুল্লাহ আল-মামুন গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।

    এক শোক বার্তায় তারা উল্লেখ করেন, বরেণ্য এ রাজনীতিবিদের মৃত্যুতে ফেনীবাসী একজন অভিভাবক হারালো। যা সহজে পূরণীয় নয়। তিনি মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

    আজিজ আহম্মদ চৌধুরী রোববার রাত ২টা ৩০ মিনিটে হৃদক্রিয়া বন্ধ হয়ে ফেনী ডায়াবেটিস হাসপাতালে ইন্তেকাল করেছেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।
    মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৮১ বছর। তিনি দুই ছেলে, দুই মেয়ে, রাজনৈতিক সহকর্মী ও আত্মীয়-স্বজনসহ বহু গুণগ্রাহী রেখে গেছেন।

    আজ সোমবার বাদ আছর ফেনীর ঐতিহাসিক মিজান ময়দানে মরহুমের প্রথম নামাজের জানাজা ও বাদ মাগরিব ফেনীর ফুলগাজীর আনন্দপুরে হাসানপুর শাহ আলম চৌধুরী উচ্চ বিদ্যালয় ও কলেজ মাঠে দ্বিতীয় নামাজে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

    ফেনী ট্রিবিউন/এএএম/এটি


    error: Content is protected !! please contact me 01718066090