আজ

  • শুক্রবার
  • ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ফেনীতে আরো ৩০ জনের দেহে করোনা শনাক্ত

  • নিজস্ব প্রতিবেদক
  • ফেনীতে আরো ৩০ জনের দেহে প্রাণঘাতি করোনা শনাক্ত হয়েছে। বুধবার দুপুরে জেলা সিভিল সার্জন কার্যালয়ের পরিসংখ্যানবিদ মো. ইউসুফ গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেন।

    তিনি জানান, এ দিন নোয়াখালী আবদুল মালেক মেডিকেল কলেজের ল্যাব থেকে ৯১ জনের প্রতিবেদন আসে। সেখানে ৩০ জনের করোনা শনাক্ত হয়েছে। নতুন আক্রান্তদের মধ্যে ফেনী সদরে ১২ জন, দাগনভূঞায় ৪ জন, সোনাগাজীতে ৭ জন, ছাগলনাইয়া ১জন, পরশুরামে ৩ জন ও ফুলগাজীতে ৩ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। এ ছাড়াও ওই দিন আরো ২২ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন।

    জেলা স্বাস্থ্য বিভাগ সুত্র জানায়, সোমবার পর্যন্ত ৫ হাজার ৩৭৬ জনের নমুনা সংগ্রহ করে বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেজ (বিআইটিআইডি), চট্টগ্রাম ভেটেরিনারি ও এনিমেল সায়েন্সেস বিশ্ববিদ্যালয় এবং নোয়াখালী আবদুল মালেক মেডিকেল কলেজের ল্যাবে পাঠানো হয়। এর মধ্যে ৫ হাজার ১৫১ জনের নমুনা পরীক্ষার রিপোর্ট পাওয়া গেছে।

    এ পর্যন্ত ফেনীতে শনাক্ত ৯৩৩ রোগীর মধ্যে ফেনী সদর উপজেলায় ৩৬৭ জন, সোনাগাজীতে ১৫৮ জন, দাগনভূঞায় ১৯৫ জন, ছাগলনাইয়ায় ১১৪ জন, ফুলগাজী ৪৭ জন ও পরশুরামে ৩৯ জন এবং ফেনীর বাইরে অন্য জেলার ১৩ জন রোগী রয়েছে। জেলায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে এখন পর্যন্ত মারা গেছেন গেছেন ১৮ জন। জেলায় মোট সুস্থ হয়েছেন ৬৫৪ করোনা আক্রান্ত রোগী।

    ফেনী ট্রিবিউন/এএএম/এটি


    error: Content is protected !! please contact me 01718066090