আজ

  • শুক্রবার
  • ১৬ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ
  • ৩রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

না ফেরার দেশে ফেনীর সিভিল সার্জন ডা. সাজ্জাদ হোসেন

  • নিজস্ব প্রতিনিধি
  • করোনা আক্রান্ত হয়ে না ফেরার দেশে ফেনীর সিভিল সার্জন ডা. সাজ্জাদ হোসেন। আজ ৭ জুলাই বিকাল ৫.৪০ মিনিটে ঢাকার আসগর আলী হাসপাতালের আইসিইউতে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। ইন্না লিল্লাহ ওয়া ইন্না ইলাইহে রাজিউন। ফেনী বিএমএ সভাপতি অধ্যাপক ডা. সাহেদুল ইসলাম কাওসার এ তথ্য নিশ্চিত করেছেন।

    করোনা আক্রান্ত হওয়ার শুরুতে ডা. মো. সাজ্জাদ হোসেন ফেনী সদর উপজেলার লেমুয়া ইউনিয়নের মধ্যম লেমুয়া গ্রামের নিজ বাড়িতেই চিকিৎসা নিচ্ছিলেন। অবস্থার অবনতি হওয়ায় গত ১৪ জুন ফেনী জেনারেল হাসপাতালে যান তিনি।

    অক্সিজেন সেচুরেশন কাজ না করায় তার চিকিৎসার জন্য গঠিত মেডিকেল বোর্ডের পরামর্শক্রমে ১৮ জুন সেখান থেকে রাজধানীতে পাঠানো হয়। অবস্থা আরও খারাপ হওয়ায় ১ জুলাই ডা. সাজ্জাদ হোসেনকে ভেন্টিলেশনে নেওয়া হয়।

    সেখানে ৭ দিন চিকিৎসাধীন থেকে মারা যান ডা. সাজ্জাদ হোসেন। ১২ জুন শুক্রবার নোয়াখালীর আবদুল মালেক উকিল মেডিকেল কলেজের পরীক্ষাগার থেকে প্রেরিত প্রতিবেদনে ডা. সাজ্জাদ হোসেনের শরীরে করোনা সংক্রমণ শনাক্ত হয়। তার স্ত্রী ও একমাত্র কন্যা রয়েছে।

    মহান আল্লাহতালা তাকে জান্নাতুল ফেরদৌস নসীব করুন। শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান ফেনী ট্রিবিউন এডিটর আবদুল্লাহ আল-মামুন।

    ফেনী ট্রিবিউন/এএএম/এটি


    error: Content is protected !! please contact me 01718066090