আজ

  • শনিবার
  • ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ফেনীতে ৩ নারী করোনা আক্রান্ত

  • নিজস্ব প্রতিনিধি
  • ফেনীতে তিন নারী করোনা ভাইরাস (কোভিড-১৯) এ সংক্রমিত হয়েছে। এনিয়ে জেলায় মোট ৭ জন করোনা রোগী শনাক্ত হয়েছে। এর মধ্যে জেলায় করোনা আক্রান্ত হয়েছে মোট সাত জন এর মধ্যে দু’জন ট্রমা হাসপাতাল থেকে সুস্থ্য হয়ে বুধবার বিকালে বাড়ি ফিরেছেন।

    জেলা স্বাস্থ্য বিভাগ জানায়, গত ৩ মে ওই নারীর নমুনা সংগ্রহ করে চট্টগ্রামের বিআইটিআইডি করোনা পরিক্ষাগারে পাঠায়। সেখান থেকে তার রিপোর্ট পজেটিভ বলে জানানো হয়।

    এছাড়া একইদিনে ফুলগাজী উপজেলায় ১৩ বছরের এক কিশোরী আক্রান্ত হয়েছে। তার বাড়ি ফুলগাজী উপজেলার দরবারপুর ইউনিয়নের বসন্তপুর গ্রামে। গত ২৯ এপ্রিল সে ফেনী স্বাস্থ্য কমপ্লেক্সে এলে তার নমুনা সংগ্রহ করে পরিক্ষাগারে পাঠানো হলে করোনা রিপোর্টে শনাক্ত হয়।

    পাশাপাশি ছাগলনাইয়ার ঘোপালে নানার বাড়িতে বেড়াতে এসে ১৭ বছর বয়সের এক নারী গত কয়েকদিন আগে অসুস্থ হয়। একপর্যায় গত ২ মে শ্বাসকষ্ট নিয়ে সে ফেনী জেনারেল হাসপাতালে ভর্তি হয়। তার বাড়ি চট্রগ্রামের মিরসরাই উপজেলায়। পরে ৪ মে তার নমুনা সংগ্রহ করে চট্টগ্রামের বিআইটিআইডিতে পাঠানো হলে সেখান থেকে তার শরীরে করোনা ভাইরাস পজেটিভ আসে। তার অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে চট্রগ্রামের করোনা ইউনিট হাসপাতালে পাঠানো হয়েছে। ইতিমধ্যে করোনা আক্রান্তদের বাড়ী লকডাউন করা হয়েছে বলে জানান জেলা সিভিল সার্জন ডা. সাজ্জাদ হোসেন।

    ফেনী ট্রিবিউন/এএএম/এপি


    error: Content is protected !! please contact me 01718066090