আজ

  • বৃহস্পতিবার
  • ২৫শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ
  • ১২ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

বীর বিক্রম জাফর ইমামের সম্মানহানী করতে সক্রিয় প্রতারক চক্র

  • ফেনী ট্রিবিউন ডেস্ক
  • সাবেক মন্ত্রী ও মুক্তিযুদ্ধের ২নং সাব সেক্টর কমান্ডার লেঃ কর্ণেল (অবঃ) জাফর ইমাম বীর বিক্রম এর কন্ঠস্বর নকল করে আবারও প্রতারণার পায়তারা করছে একটি চক্র। এ ব্যাপারে লেঃ কর্ণেল (অবঃ) জাফর ইমাম ঢাকার নিউমার্কেট থানায় একটি একটি সাধারণ ডায়েরী লিপিবদ্ধ করেছেন।

    জাফর ইমামের ছোট ভাই শেখ ফজলে ইমাম চৌধুরী রকি জানান, বেশ কিছুদিন ধরে লেঃ কর্ণেল (অবঃ) জাফর ইমাম বীর বিক্রমের কন্ঠস্বর নকল করে একটি প্রতারক চক্র বিভিন্ন নাম্বার হতে ফোন করে নানা অজুহাতে আত্মীয় স্বজন ও গণ্যমান্য ব্যক্তিবর্গের নিকট আর্থিক সাহায্য চেয়ে আসছে। বিষয়টি অবগত হয়ে তিনি ঢাকার নিউমার্কেট থানায় সাধারণ ডায়েরী করেছেন।

    এ ব্যাপারে ঢাকাস্থ ফেনী সমিতি একটি প্রজ্ঞাপন প্রকাশ করে সকলকে সচেতন থাকার অনুরোধ করেছে।

    এ প্রতারক চক্র যদি কোন নাম্বার থেকে কারো সাথে প্রতারণার চেষ্টা করে, তাহলে তাদের আইন-শৃঙ্খলা বাহিনীর হাতে সোপর্দ করার জন্য অনুরোধ জানিয়েছেন ঢাকাস্থ ফেনী সমিতির বৃত্তিদাতা জাফর ইমাম। তিনি চক্রটিকে ধরতে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীসহ সকলের সহযোগিতা কামনা করেন।

    শেখ ফজলে ইমাম চৌধুরী রকি জানান, প্রতারক চক্রটি জাফর ইমাম সাহেবেসহ উনার পরিবারের ভাবমূর্তি এবং তার রাজনৈতিক সামাজিক অবস্থানকে প্রশ্নবিদ্ধ করতে এ অপকর্মের প্রচেষ্টা চালাচ্ছে।

    তিনি জানান, এর মাস দুয়েক আগেও প্রতারক চক্রটি একই চেষ্টা চালালে আমি ফেনী মডেল থানায় সাধারণ ডায়েরী করেছিলাম। আইন প্রয়োগকারী সংস্থার তৎপরতায় তারা কিছুদিন এসব কর্মকান্ড হতে দূরে সরে ছিল। কিন্তু কিছুদিন ধরে আবারো তারা একই পন্থা অনুসরণ করে প্রতারণা করা চেষ্টা করছে। তাই হয়ে তিনি ঢাকার নিউমার্কেট থানায় একটি একটি সাধারণ ডায়েরী লিপিবদ্ধ করেছেন। এ ব্যাপারে সচেতন থাকতে সকলের সহযোগিতা কামনা করেছেন তিনি।

    ফেনী ট্রিবিউন/এএএম/এটি


    error: Content is protected !! please contact me 01718066090