আজ

  • সোমবার
  • ১৮ই জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ
  • ৪ঠা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

সোনাগাজীতে অপহৃত স্কুল ছাত্রী ১৭ দিন পর চট্রগ্রাম থেকে উদ্ধার

  • সোনাগাজী প্রতিনিধি
  • ফেনীর সোনাগাজীতে অপহৃত স্কুল ছাত্রী ১৭ দিন পর উদ্ধার করেছে পুলিশ। অপহরণের হোতা ও মামলার প্রধান আসামি নূরের জামান আত্মগোপনে রয়েছে।

    তথ্য প্রযুক্তির মাধ্যমে ৬ জানুয়ারি বুধবার সন্ধ্যায় চট্রগ্রামের বায়েজিদ থানা পুলিশের সহযোগিতায় সোনাগাজী মডেল থানার এসআই মো. আনোয়ার হুসেনের নেতৃত্বে পুলিশ দল বায়েজিদ থানা এলাকার চন্দনগর জেট আবাসিক এলাকার একটি বাসা থেকে ওই ছাত্রীকে উদ্ধার করা হয়। বৃহস্পতিবার সকালে ফেনী জেনারেল হাসপাতালে ছাত্রীর শারীরিক পরীক্ষা সম্পন্ন হয়েছে। বিকালে ফেনীর সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক শরাফ উদ্দিনের আদালতে জবানবন্দী প্রদান করেছে।

    স্কুল ছাত্রীর পরিবার, এলাকাবাসী ও পুলিশ জানায়, উপজেলার চর দরবেশ ইউনিয়নের চরসাহাভিকারী উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেনির এক ছাত্রী (১২)। সে স্কুলে যাওয়া আসার সময় ওই এলাকার দীঘির পাড়ের বাসিন্দা মৃত আবদুস শহীদের ছেলে নাড়ু মিয়ার হাট ফোরকানিয়া মক্তবের শিক্ষক নূরের জামান প্রেমের প্রস্তাবে দীর্ঘ দিন যাবৎ উত্ত্যক্ত করে আসছে।

    তার প্রেমের প্রস্তবে রাজি না হওয়ায় গত ২০ ডিসেম্বর রোববার সকালে স্কুলে এসাইনমেন্ট জমা দিয়ে বাড়ি ফেরার পথে পূর্ব থেকে ওঁৎ পেতে থাকা মো. নূরের জামানের নেতৃত্বে ৪-৫ জন সন্ত্রাসী ওই ছাত্রীকে জোরপূর্বক অপহরণ করে সিএনজি অটোরিক্সা যোগে নিয়ে যায়। এ ব্যাপারে অপহৃতের পিতা আবুল হোসেন বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে সোনাগাজী মডেল থানায় মামলা দায়ের করেন।

    সোনাগাজী মডেল থানার ওসি সাজেদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

    ফেনী ট্রিবিউন/এটি/এএএম


    error: Content is protected !! please contact me 01718066090