আজ

  • সোমবার
  • ১২ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ
  • ২৯শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

ফেনী মুক্ত দিবসে শহীদদের প্রতি শ্রদ্ধা

  • নিজস্ব প্রতিনিধি
  • মহান মুক্তিযুদ্ধে সকল শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে ‘ফেনী মুক্ত দিবস’ পালিত হয়েছে। আজ রবিবার (৬ ডিসেম্বর) শহরের কলেজ রোডস্থ শহীদ স্মৃতিস্তম্ভে পুষ্পস্তবক অর্পণ করে মহান মুক্তিযুদ্ধে শহীদদের প্রতি শ্রদ্ধা জানায় জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, মুক্তিযোদ্ধাসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ।

    প্রতি বছর নানা আয়োজনে দিবসটি পালন করা হলেও এবার করোনা পরিস্থিতির কারণে সীমিত পরিসরে দিবসটি পালন করা হচ্ছে।

    আজ সকাল ১০টায় ভারপ্রাপ্ত জেলা প্রশাসক ও স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক ড. মোহাম্মদ মঞ্জুরুল ইসলাম, পুলিশ সুপার খোন্দকার নূরন্নবী ও মুক্তিযোদ্ধা সংসদের নেতারা স্মৃতিস্তম্ভে পুষ্পস্তবক অর্পণ করে দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন। পরে ফেনী সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আবদুর রহমান বিকম, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা নাসরিন সুলতানাসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের শ্রদ্ধা জানায়।

    শ্রদ্ধা নিবেদন শেষে একই স্থানে জাতীয় সংগীত গেয়ে জাতীয় পতাকা উত্তোলন করা হয়। এসময় আয়োজিত সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন ভারপ্রাপ্ত জেলা প্রশাসক ও স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক ড. মোহাম্মদ মঞ্জুরুল ইসলাম, পুলিশ সুপার খোন্দকার নূরন্নবী।

    পৌর কাউন্সিলর বাহার উদ্দিন বাহারের সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন মুক্তিযোদ্ধা হাবিব উল্লাহ বাহার ভূঞা, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মোঃ আবদুল মোতালেব, মোস্তফা হোসেন। মুক্তিযুদ্ধ সংসদের পক্ষে বক্তব্য রাখেন এডভোকেট প্রিত্তরঞ্জন দত্ত।

    এসময় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোছাঃ সুমনী আক্তার, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট গোলাম জাকিয়া, ফেনী সরকারি কলেজ অধ্যক্ষ বিমল কান্তি পালসহ মুক্তিযোদ্ধা, জেলা প্রশাসন, পুলিশ প্রশাসনের কর্মকর্তা ও সামাজিক সাংস্কৃতিক সংগঠনসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন।

    এছাড়া ফেনীর বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক বিভিন্ন কর্মসূচিতে দিনটি পালন করছে।

    ফেনী ট্রিবিউন/এএএম/এটি


    error: Content is protected !! please contact me 01718066090