আজ

  • রবিবার
  • ২৫শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ
  • ৯ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

দাগনভূঞায় ১৪ কেজি গাঁজা সহ মাদক ব্যবসায়ী আটক

  • দাগনভূঞা প্রতিনিধি
  • ফেনীর দাগনভূঞার বদরপুর এলাকায় ৬ অক্টোবর মঙ্গলবার সকালে অভিযান চালিয়ে ১৪ কেজি ৭শ গ্রাম গাঁজা সহ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। এসময় মাদক পরিবহনে ব্যবহৃত ১টি সিএনজি অটোরিকশা জব্দ করা।

    ফেনীস্থ র‍্যাবের ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক ফ্লাইট লেফটেন্যান্ট আলী আশরাফ তুষার, জিডি (পি) জানান, র‍্যাব ফেনী গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে মাদক ব্যবসায়ী ফেনীর সীমান্তবর্তী এলাকা হতে সিএনজিযোগে মাদকদ্রব্য (গাঁজা) বহন করে বিক্রয়ের উদ্দেশ্যে নোয়াখালীর দিকে যাচ্ছে। র‌্যাবের একটি দল ফেনীর দাগনভূইয়ার ফেনী-নোয়াখালীগামী সড়কের মাতুভূঞা ব্রীজের উপর চেকপোষ্ট পরিচালনা কারে। এসময় একটি সন্দেহজনক সিএনজিকে থামানোর সংকেত দিলে সিএনজিটি না থামিয়ে দ্রুত গতিতে চলে যাওয়ায় চেষ্টা করে।

    র‌্যাব সদস্যরা সিএনজিটিকে ধাওয়া করে দাগনভূঞা পৌরসভার ৭ নং ওয়ার্ডের বদরপুর গ্রামস্থ কহিনুর সেন্টার সুপার মার্কেটের সামনে পাকা রাস্তার উপর হতে উক্ত সিএনজিটিকে আটক করে।

    এসময় মনির হোসেন (৩০), পিতা মৃত আব্দুল মোমেন, সাং দুর্গাপুর, বাতিশা ইউপি. থানা- চৌদ্দগ্রাম, জেলা কুমিল্লা’কে আটক করে। পরবর্তীতে সিএনজিটির পিছনের সিটের উপর হতে ২ টি প্লাষ্টিকের সাদা বস্তার ভিতর হলুদ রংয়ের ৪ টি প্যাকেটে সর্বমোট ১৪ কেজি ৭০০ গ্রাম গাঁজা উদ্ধার করে সিএনজিটি জব্দ করা হয়।
    উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ৩ লাখ ২৩ হাজার ৪শ টাকা এবং সিএনজির আনুমানিক মূল্য ৪ লাখ টাকা।

    আটককৃত ব্যক্তি এবং উদ্ধারকৃত মাদক পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য ফেনীর দাগনভূঞা থানায় হস্তান্তরের কার্যক্রম প্রক্রিয়াধীন।

    ফেনী ট্রিবিউন/এএএম


    error: Content is protected !! please contact me 01718066090