আজ

  • বুধবার
  • ২৮শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ
  • ১২ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

ফেনী সীমান্তের হতদরিদ্র পরিবারকে বিজিবির সেলাই মেশিন প্রদান

  • নিজস্ব প্রতিনিধি
  • কোভিড-১৯ এর প্রেক্ষিতে সীমান্তে বসবাসরত দুস্থ ও হতদরিদ্র সমাজকে সাবলম্বী করার উদ্দেশ্যে ৬ সেপ্টেম্বর রোববার ফেনী ব্যাটালিয়ন (৪ বিজিবি) এর ব্যবস্থাপনায় সেলাই মেশিন প্রদান করা হয়েছে।

    বিদ্যানন্দ ফাউন্ডেশনের সহায়তায় ফেনী ব্যাটালিয়নের অধিনস্থ মধুগ্রাম বিওপিতে ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্ণেল মো. কামরুজ্জামান ছাগলনাইয়ার মোকামিয়া গ্রামের মৃত ফয়েজ আহমেদের ছেলে মো. পেয়ার আহমেদের পরিবারকে একটি সেলাই মেশিন প্রদান করেন।

    এ সময় অধিনায়ক বলেন, এ অসহায় ব্যক্তির পরিবার সেলাই মেশিন চালিয়ে প্রাত্যহিক জীবিকা নির্বাহ করতে পারবে। এছাড়াও সীমান্তে মাদক ব্যবসা ও অন্ধকার জীবনের সাথে জড়িত না হয়ে দর্জি ও সুন্দর সূচীর বিভিন্ন কাজের মাধ্যমে তাদের জীবনযাত্রার মান আরও উন্নত করতে পারবে। বিপথগামী ও চোরাচালানের সাথে সম্পৃক্ত ব্যক্তিগণ উক্ত ব্যক্তিকে অনুসরণ করে নিজেদের ইতিবাচক পরিবর্তন করতে পারবে বলে আমরা আশাবাদী। ফলে সীমান্তে মাদক পাচার ও চোরাচালান হ্রাসকল্পে ব্যাটালিয়নের এই ক্ষুদ্র প্রয়াসটি অসামান্য অবদান রাখবে বলে অনুমেয়।

    এছাড়াও সারাবিশ্বে করোনা ভাইরাস মহামারী আকার ধারণ করায় জনসাধারণকে সচেতন করার নিমিত্তে অধিনায়ক লে. কর্ণেল মো. কামরুজ্জামান করোনা ভাইরাস প্রতিরোধ সংক্রান্ত উপস্থিত সকলকে পরামর্শ প্রদান করেন।

    ফেনী ট্রিবিউন/এএএম/এটি


    error: Content is protected !! please contact me 01718066090