আজ

  • শুক্রবার
  • ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

‘সাংবাদিক খলিলুর রহমান ও জিয়া হায়দার কর্মের মাধ্যমে বেঁচে থাকবেন’

  • নিজস্ব প্রতিবেদক
  • ফেনী থেকে প্রকাশিত সাপ্তাহিক স্বদেশ কন্ঠ পত্রিকার সম্পাদক খলিলুর রহমান ও মাসিক হায়দার পত্রিকার সম্পাদক জিয়া হায়দার স্বপনের মৃত্যুতে ফেনী প্রেস ক্লাবের আয়োজনে স্মরণ সভা ও দোয়া বৃহস্পতিবার সন্ধ্যায় শহরের ডক্টরস ক্লাবে অনুষ্ঠিত হয়েছে।

    ফেনী প্রেস ক্লাবের সভাপতি ও দৈনিক কালের কন্ঠের ফেনী প্রতিনিধি আসাদুজ্জামান দারা’র সভাপতিত্বে স্মৃতিচারণ করে বক্তব্য রাখেন ফেনী প্রেস ক্লাবের সাবেক সভাপতি ও সাপ্তাহিক হকার্স সম্পাদক নুরুল করিম মজুমদার, সাবেক সভাপতি ও দৈনিক প্রথম আলোর নিজস্ব প্রতিবেদক আবু তাহের, সাবেক সভাপতি ও ডিবিসি নিউজের ফেনী প্রতিনিধি মুহাম্মদ আবু তাহের ভূইয়া, জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক খোন্দকার নজরুল ইসলাম, জিয়া হায়দার স্বপনের মামাতো ভাই এডভোকেট আহসান কবির বেঙ্গল, সাংবাদিক খলিলুর রহমানের ছোট ভাই হাফিজুর রহমান, মাসিক হায়দারের সাবেক নির্বাহী সম্পাদক আর.কে শামীম পাটোয়ারী।

    ফেনী প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মাইনুল রাসেলের সঞ্চালনায় বক্তব্য রাখেন ফেনী প্রেস ক্লাবের সহ-সভাপতি কামাল উদ্দিন ভূঞা, যুগ্ম সাধারণ সম্পাদক মুহাম্মদ আরিফুর রহমান, তথ্য প্রযুক্তি ও প্রকাশনা সম্পাদক আবদুল্লাহ আল-মামুন, দৈনিক আমাদের অর্থনীতির ফেনী প্রতিনিধি শাহজালাল ভূঞা প্রমুখ। এসময় জেলায় কর্মরত সাংবাদিক, ফেনী প্রেস ক্লাবের কর্মকর্তা ও সদস্যবৃন্দসহ সুধীজন উপস্থিত ছিলেন।

    অনুষ্ঠানে মরহুম খলিলুর রহমান ও জিয়া হায়দার স্বপনের রুহের মাগফিরাত কামনা করে দোয়া পরিচালনা করেন ফেনী প্রেস ক্লাবের সহ-সভাপতি কামাল উদ্দিন ভূঞা।

    সভায় বক্তারা বলেন, সাংবাদিক খলিলুর রহমান ও জিয়া হায়দার স্বপন তাদের কর্মের মাধ্যমে ফেনীবাসীর হৃদয়ে বেঁচে থাকবেন। জীবনের ভালো ও মহৎ কাজের জন্য মানুষ তাদের স্মরণ করবে।

    সম্পাদনা : এএএম/এপি/এটি


    error: Content is protected !! please contact me 01718066090