আজ

  • শুক্রবার
  • ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ফেনীতে ৪৯ লাখ ২০ হাজার টাকার ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

  • নিজস্ব প্রতিবেদক
  • ফেনীর মহিপালে অভিযান চালিয়ে ৬ আগষ্ট বৃহস্পতিবার বিকালে ৪৯ লাখ ২০ হাজার টাকা মূল্যের ৯ হাজার ৮শ ৪০ পিস ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। এ সময় মাদক পরিবহনে ব্যবহৃত শ্যামলী পরিবহনের ১টি এসি বাস জব্দ করা হয়।

    ফেনীস্থ র‍্যাবের ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. নুরুজ্জামান জানান, র‌্যাব গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানতে পারে কতিপয় মাদক ব্যবসায়ী বাসযোগে মাদকদ্রব্য বহন করে চট্টগ্রাম থেকে ঢাকার দিকে নিয়ে যাচ্ছে। র‌্যাব ফেনী ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়কের নেতৃত্বে একটি দল মহিপালস্থ ফ্লাইওভারের আগে একটি চেকপোষ্ট পরিচালনা করে। এ সময় সন্দেহজনক শ্যামলী পরিবহনের বাসকে থামানোর সংকেত দিলে বাসটি না থামালে ফ্লাইওভারের নীচ দিয়ে ঢাকার দিকে যাওয়ার সময় বাসটি ধাওয়া করে মহিপালস্থ ফ্লাইওভারের নীচে ওরিন জেনারেল ষ্টোরের সামনে আটক করা হয়। বাসের চালক মো. জহুরুল হক (৫০), পিতা মৃত ওহেদ আলী, সাং জাফর নগর, থানা ঝিকরগাছা, জেলা যশোর’কে আটক করে।

    আটককৃতকে ব্যাপক জিজ্ঞাসাবাদ তার দেখানো, সনাক্তমতে শ্যামলী আরএম-২ পরিবহনের এসি বাসের স্টীয়ারিং এর নীচে লুকানো একটি সাদা পলিথিনের ভিতর ৯ হাজার ৮শ ৪০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ বাসটি জব্দ করা হয়। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ৪৯ লাখ ২০ হাজার ও জব্দকৃত বাসটির আনুমানিক মূল্য ৭০ লাখ টাকা।

    আটককৃত আসামী, উদ্ধারকৃত মাদক পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য ফেনী মডেল থানায় হস্তান্তর প্রক্রিয়াধীন।

    ফেনী ট্রিবিউন/এএএম/এটি


    error: Content is protected !! please contact me 01718066090