আজ

  • শনিবার
  • ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বসুন্ধরা কিংস বিএফএসএফ অনুর্ধ-১৪ একাডেমী কাপ ফুটবল একাডেমী ফেনী দলের মেডিক্যাল সম্পন্ন

  • নিজস্ব প্রতিনিধি
  • ফেনী ভাষা শহীদ ষ্টেডিয়ামে মঙ্গলবার ‘বসুন্ধরা কিংস বিএফএসএফ অনুর্ধ-১৪ একাডেমী কাপ-২০১৯’ এর ‘ফুটবল একাডেমী ফেনী’ দলের মেডিক্যাল সম্পন্ন হয়েছে। মেডিক্যাল কার্যক্রম পরিচালনা করেন টূর্নানেন্ট কমিটির সদস্য সচিব এবং বাংলাদেশ ফুটবল সাপোর্টার্স ফোরাম এর সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন যুবায়ের ও মেডিক্যাল টিমের অন্যান্য সদস্যবৃন্দ। এসময় মেডিক্যাল টিমের সদস্যদেরকে ফুল দিয়ে বরণ করে নেন ফেনী জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও ফেনী ফুটবল একাডেমীর সভাপতি আমির হোসেন বাহর।

    এসময় আরও উপস্থিত ছিলেন জেলা ক্রীড়া সংস্থার সদস্য ও বাংলাদেশ ফুটবল ফেডারেশন ফুটবল কোচ দীপক চন্দ্র নাথ, জেলা ক্রীড়া সংস্থার সদস্য শিমুল, শাহাজাদা, বাংলাদেশ জাতীয় ফুটবল দলের সাবেক খেলোয়াড় কোমল, সাইদুল, জাহিদসহ ফেনী জেলা দলের ফুটবল দলের অন্যান্য খেলোয়াড়বৃন্দ।

    আগামী ১২ সেপ্টেম্বর উক্ত টূর্নামেন্ট ঢাকায় শুরু হবে। উদ্বোধনী ম্যাচে ফুটবল একাডেমী ফেনী লড়বে এম.কে. গ্যালাকটিকো সিলেট স্পোর্টস একাডেমীর বিপক্ষে। ফেনী জেলাবাসীর সকলের কাছে উক্ত দলের সাফল্য কামনায় দোয়া কামনা করা হয়েছে। খেলাটি বাংলাদেশ ফুটবল সাপোর্টার্স ফোরাম এর ফেসবুক পেজে এবং স্পোর্টস লাইভ টিভি’র ইউটিউব চ্যানেলে দর্শকরা সরাসরি উপভোগ করতে পারবেন।

    সম্পাদনা : এএএম/এপি


    error: Content is protected !! please contact me 01718066090