আজ

  • বৃহস্পতিবার
  • ২৯শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ
  • ১৩ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

বর্ষীয়ান সাংবাদিক নুরুল করিম মজুমদার সমাহিত

  • নিজস্ব প্রতিনিধি
  • বর্ষিয়ান সাংবাদিক, ফেনী প্রেসক্লাবের সাবেক সভাপতি নুরুল করিম মজুমদারের মৃত্যুতে শোকার্ত ফেনীর সাংবাদিক ও সর্বস্তরের জনগণ। তাঁকে অশ্রুসজল নয়নে শেষবারের মতো বিদায় জানান স্বজনরা।

    সোমবার (০৬ জুলাই) সকাল ১০টায় শহরের ফেনী সেন্ট্রাল হাই স্কুল মাঠে নামাজে জানাযা অনুষ্ঠিত হয়। এসময় তাঁকে শেষ বিদায় জানাতে সমবেত হন তাঁর দীর্ঘদিনের সহকর্মীরা। ফেনী প্রেস ক্লাব, ফেনী সেন্ট্রাল হাই স্কুল, ফেনী জেলা ফটো সাংবাদিক এসোসিয়েশনের পক্ষ থেকে শ্রদ্ধা জানানো হয়।

    তাঁর নামাজে জানাযায় ফেনী প্রেস ক্লাব সভাপতি মুহাম্মদ আবু তাহের ভূঁইয়া, ফেনী পৌরসভার প্যানেল মেয়র আশ্রাফুল আলম গীটার, স্থানীয় কাউন্সিলর সাইফুর রহমান, সময় টিভির ব্যুরো চীফ বখতেয়ার ইসলাম মুন্না, ফেনী শহর ব্যবসায়ী সমিতির সভাপতি মোশারফ হোসেন ও সাধারণ সম্পাদক পারভেজুল ইসলাম হাজারী, ফেনী সেন্ট্রাল হাই স্কুলের প্রধান শিক্ষক সাইফুল ইসলাম সংক্ষিপ্ত বক্তব্য রাখেন।

    তারা বরেণ্য সাংবাদিক মরহুম নুরুল করিম মজুমদারের কর্মজীবন স্মরণ করে তাঁর আত্মার মাগফিরাত কামনা করেন। শেষে পশ্চিম উকিলপাড়ার মজুমদার বাড়ির পারিবারিক কবরস্থানে তাঁকে সমাহীত করা হয়।

    ফেনীর কিংবদন্তি সাংবাদিক নুরুল করিম মজুমদার। পিতা- মৃত মমতাজুল হক মজুমদার, মাতা-মৃত নূর জাহান। তিনি শহরের পশ্চিম উকিলপাড়া মজুমদার বাড়িতে ১৯৫২ সালে জন্মগ্রহণ করেন। তিনি স্ত্রী, এক ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

    গতকাল রোববার রাত ৮টা ৩০ মিনিটে তিনি ফেনী সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তাঁর বয়স হয়েছিল ৬৮ বছর।

    ফেনীর বর্ষীয়ান সাংবাদিক নুরুল করিম মজুমদার ফেনী প্রেস ক্লাবের সাবেক সভাপতি, ফেনী সেন্ট্রাল হাই স্কুলের গভর্নিং কমিটির সভাপতি, ফেনী ডায়াবেটিক হাসপাতালের উদ্যোক্তা ও আজীবন সদস্য ছিলেন। তিনি ইস্টার্ণ নিউজ এজেন্সির (এনা) সাবেক নোয়াখালী প্রতিনিধি, বাংলাদেশ টেলিভিশন, ইউনাইটেড নিউজ অব বাংলাদেশে (ইউএনবি), দি ডেইলি স্টার, দৈনিক দেশ বাংলার সাবেক ফেনী জেলা প্রতিনিধি ও ফেনীর প্রাচীনতম পত্রিকা সাপ্তাহিক হকার্স’র সম্পাদক ও প্রকাশক ছিলেন।

    ফেনী ট্রিবিউন/এএএম/পিটি


    error: Content is protected !! please contact me 01718066090