আজ

  • বুধবার
  • ২৮শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ
  • ১২ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

ছাগলনাইয়ায় এনাম মজুমদার’র পক্ষ থেকে ৩টি হাই ফ্লো অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর

  • কফিল উদ্দিন মজুমদার
  • ফেনীর ছাগলনাইয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স’র করোনা আইসোলেশন ইউনিটে ভর্তিকৃত করোনাভাইরাসে আক্রান্ত রোগীদের অক্সিজেন সেবায় মানবতার হাত বাড়িয়েছেন ছাগলনাইয়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সভাপতি এনামুল হক মজুমদার।

    সোমবার (৬ জুলাই) দুপুরে ছাগলনাইয়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. শিহাব উদ্দিন’র হাতে ছাগলনাইয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সিলিন্ডারগুলো হস্তান্তর করা হয়। এ সময় উপস্থিত ছিলেন ছাগলনাইয়া উপজেলা নির্বাহী অফিসার সাজিয়া তাহের, হাসপাতালটির আবাসিক মেডিকেল অফিসার ডাঃ শোয়াইব ইমতিয়াজ নিলয় প্রমুখ।

    এনিয়ে ছাগলনাইয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মোট ১৩টি সিলিন্ডার’র ব্যবস্থা হয়েছে বলে জানান টিএসও ডা. মো. শিহাব উদ্দিন। এ সময় করোনা আইসোলেশন ইউনিটে ভর্তি হওয়া রোগীরা সঠিক সেবা পাচ্ছে কিনা তা পরিদর্শন করেন উপজেলা নির্বাহী অফিসার সাজিয়া তাহের ও ভাইস চেয়ারম্যান এনামুল হক মজুমদার। ডাক্তার ও নার্সদের সেবা প্রদানে সন্তুষ্ট প্রকাশ করেন ভর্তি থাকা রোগীর স্বজনরা। তবে রোগীদের সেবা প্রদানে কোন ত্রুটি যাতে না হয় সে বিষয়ে হাসপাতাল কর্তৃপক্ষকে নির্দেশনা প্রদান করেন ইউএনও সাজিয়া তাহের।

    ফেনী ট্রিবিউন/এএএম/এটি


    error: Content is protected !! please contact me 01718066090