আজ

  • বুধবার
  • ২৪শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৯ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

ফেনীতে রোগী দেখবেন এভারকেয়ার হসপিটালের ৪ চিকিৎসক

  • নিজস্ব প্রতিনিধি
  • বন্দরনগরী চট্টগ্রামের সর্ববৃহৎ চিকিৎসা সেবামূলক প্রতিষ্ঠান এভারকেয়ার হসপিটালের ৪জন বিশেষজ্ঞ চিকিৎসক রোগী দেখবেন ফেনীতে। আগামী ৯ জুন রবিবার সকাল ১১টা থেকে দুপুর ৩টা পর্যন্ত ফেনী জেলার ট্রাংক রোডে বড় মসজিদ মার্কেটে (লিফট-২) ইমপেরিয়াল নিউরো কেয়ার অ্যান্ড ডায়াগনষ্টিক সেন্টারে রোগী দেখবেন তাঁরা।

    চিকিৎসকদের কাছ থেকে রোগীরা তাদের হার্ট, গাইনি, কিডনি, গ্যাস্ট্রোএন্টারোলজি ও হেপাটোলজি সংক্রান্ত যেকোন সমস্যা ও চিকিৎসা বিষয়ক পরামর্শ নিতে পারবেন। সিরিয়ালের এর জন্য যোগাযোগ করুন ০১৩ ২২৮৩ ৯৮৫০ নম্বরে।

    যেসব চিকিৎসক ফেনীতে আসছেন, ক্লিনিক্যাল অ্যান্ড ইন্টারভেনশনাল কার্ডিওলজি বিভাগের সিনিয়র কনসালটেন্ট ডা. মো. তারিক বিন আব্দুর রশিদ, এমবিবিএস, এমডি (কার্ডিওলজি); গাইনোকোলজি অ্যান্ড অবসটেট্রিক্স বিভাগের সিনিয়র কনসালটেন্ট ডা. সানজিদা কবির, এমবিবিএস, এমসিপিএস, এফসিপিএস; নেফ্রোলজি বিভাগের অ্যাটেন্ডিং কনসালটেন্ট ডা. টিপু কুমার দাশ, এমবিবিএস, এমডি (নেফ্রোলজি); গ্যাস্ট্রোএন্টারোলজি অ্যান্ড হেপাটোলজি বিভাগের কনসালটেন্ট ডা. এস. এম. সোহেল রানা, এমবিবিএস, এমডি (হেপাটোলজি), ম্যাক্স ফেলোশীপ রয়েছে এডভান্সড জিআই এন্ডোস্কোপি এন্ড গ্যাস্ট্রোএন্টারোলজির এবং ম্যাক্স সিএলবিএস ট্রেইনিং ইন ট্রান্সপ্লান্ট হেপাটোলজি (ম্যাক্স হসপিটাল, দিল্লী)।

    দেশে প্রতিবছর কিডনি রোগীর সংখ্যা বাড়ছে। কিডনির কার্যকারিতা কমে গেলে হার্টের সমস্যাও বাড়ে। এক্ষেত্রে প্রয়োজন সচেতনতা ও সঠিক চিকিৎসা। এছাড়া নারীর যে কোনো সমস্যায় গাইনি ডাক্তারের শরণাপন্ন হতে হয়। একই সাথে আমাদের দেশের তিন ভাগের এক ভাগ মানুষ দীর্ঘস্থায়ী লিভারের রোগে ভুগছে। এ বিষয়ে সচেতনতা সচেতনতা বৃদ্ধির সাথে ভালো চিকিৎসাসেবাও প্রদান করা হবে।

    ফেনী ট্রিবিউন/এএএম/এটি


    error: Content is protected !! please contact me 01718066090