আজ

  • বুধবার
  • ২৪শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৯ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

ফেনীতে উপজেলা চেয়ারম্যান পদে নির্বাচিত সাবেক ছাত্রনেতাদের সংবর্ধনা

  • নিজস্ব প্রতিনিধি
  • ফেনীতে সদ্য সমাপ্ত উপজেলা পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদে নির্বাচিত সাবেক ছাত্রনেতাদের বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে ০৫ জুন বুধবার সংবর্ধনা প্রদান করা হয়। ফেনী জেলা ছাত্রলীগের সাবেক নেতৃবৃন্দের আয়োজনে সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ফেনী জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সফিকুর রহমান সফি।

    সংবর্ধিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন— ফেনী জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও দাগনভূঞা উপজেলা পরিষদের চেয়ারম্যান দিদারুল কবির রতন, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও ফেনী সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শুসেন চন্দ্র শীল, পৌর ছাত্রলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক ও ফেনী পৌরসভার মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী ও ফুলগাজী উপজেলা পরিষদের চেয়ারম্যান হারুন মজুমদার।

    জেলা আওয়ামী লীগ মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে ফেনী জেলা ছাত্রলীগের সাবেক সফল সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন রিন্টুর সঞ্চালনায় বক্তব্য রাখেন জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক এডভোকেট এম. শাহজাহান সাজু, মো. হানিফ কিরণ, জাবেদ হায়দার জর্জ, জেলা ছাত্রলীগের বর্তমান কমিটির সভাপতি তোফায়েল আহমেদ তপু, পরশুরাম উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও সদ্য নির্বাচিত পরশুরাম উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. সফিকুল হোসেন মহিম, ফেনী জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক দেলোয়ার হোসেন ডালিম, সহ—সভাপতি রফিকুল ইসলাম ভূঞা, নুর মোহাম্মদ মাওলা, যুগ্ম সম্পাদক আবুল কালাম আজাদ ও ইকবাল বাহার ফয়সাল।
    শুরুতে মঞ্চে অতিথিবৃন্দের সাথে জেলা ছাত্রলীগের সাবেক নেতৃবৃন্দ পর্যায়ক্রমে ফটোসেশানে মিলিত হন ও উত্তরীয় পরিয়ে দেয়া হয়।

    এসময় জেলা ছাত্রলীগের বর্তমান ও সাবেক নেতৃবৃন্দসহ বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

    ফেনী ট্রিবিউন/এএএম/এটি


    error: Content is protected !! please contact me 01718066090