আজ

  • রবিবার
  • ১১ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ
  • ২৮শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

ফেনীতে ৫ কোটি ৩৮ লাখ টাকার ইয়াবা নিয়ে স্বামী-স্ত্রীসহ ৩ জন আটক

  • নিজস্ব প্রতিবেদক
  • ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীতে ১ লাখ ৭ হাজার ৭শ পিস ইয়াবা পাচারকালে স্বামী-স্ত্রীসহ তিনজনকে আটক করেছে র‍্যাব। সোমবার বিকালে মহাসড়কের ফেনীর রামপুর রাস্তার মাথা থেকে তাদেরকে আটক করা হয়। উদ্ধারকৃত ইয়াবার মূল্য ৫ কোটি ৩৮ লাখ ৫০ হাজার টাকা।

    র‍্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে মহাসড়কের রামপুর রাস্তার মাথায় সন্দেহভাজন পরিবহনে তল্লাশি চালায় র‍্যাব সদস্যরা। এ সময় ঢাকাগামী একটি প্রাইভেটকার তল্লাশি করে লাগেজ ও বস্তা মোড়ানো অবস্থায় ১ লাখ ৭ হাজার ৭শ পিস ইয়াবা উদ্ধার করা হয়। পাচারের ঘটনায় জড়িত সন্দেহে প্রাইভেটকারে থাকা ওবায়দুর রহমান ও তার স্ত্রী ববি আক্তার এবং মোহাম্মদ কায়েস নামের তিন ব্যক্তিকে আটক করা হয়। আটককৃত ওবায়দুর রহমান গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ থানার মৃত দেলোয়ার হোসেনের ছেলে। ববি আক্তার তার স্ত্রী। কায়েস কক্সবাজারের নোমানীয়া চরা এলাকার মৃত হোসেন আহম্মদের ছেলে।

    ফেনীস্থ র‍্যাব-৭ এর কোম্পানি কমান্ডার সহকারী পুলিশ সুপার জুনায়েদ জাহেদী জানান, উদ্ধারকৃত ইয়াবার মূল্য ৫ কোটি ৩৮ লাখ ৫০ হাজার টাকা। এ ঘটনায় র‍্যাব সদস্য নজরুল ইসলাম বাদি হয়ে ফেনী মডেল থানায় মাদক আইনে মামলা দায়ের করেছেন।

    ফেনী মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) ওমর হায়দার জানান, তিন আসামীসহ জব্দকৃত মালামাল থানায় হস্তান্তর করা হয়েছে। বাকী প্রক্রিয়া শেষ করে তাদেরকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হবে।

    ফেনী ট্রিবিউন/এটি/এএএম


    error: Content is protected !! please contact me 01718066090