আজ

  • শনিবার
  • ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

গজারিয়ায় সৌদি প্রবাসী সাহাব উদ্দিনের মানবিক উদ্যোগ

  • দাগনভূঞা প্রতিনিধি
  • ফেনীর দাগনভূঞা উপজেলায় গজারিয়া গ্রামের হতদরিদ্র মানুষদের খাদ্য সামগ্রী সহায়তা দিয়েছেন গ্রামের কৃতি সন্তান সৌদি প্রবাসী সাহাব উদ্দিন। সোমবার (৬ এপ্রিল) বিকালে উপজেলার গজারিয়া নুর মিয়া হাজী বাড়িতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অসহায় মানুষের হাতে খাদ্যপণ্য তুলে দেন পূর্ব চন্দ্রপুর মডেল ইউনিয়নের চেয়ারম্যান মাসুদ রায়হান।

    এ সময় বিশেষ অতিথি ছিলেন পূর্ব চন্দ্রপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. সিরাজ উদদৌল্যা, অনলাইন নিউজ পোটাল ‘ফেনী ট্রিবিউন’ এডিটর আবদুল্লাহ আল-মামুন, গজারিয়া বাজার ব্যবসায়ী কমিটির সভাপতি আলী হোসেন, বিকিরণ কিন্ডারগার্টেনের অধ্যক্ষ মো. জাকির হোসেন, আ.লীগ নেতা শহীদ উল্যাহ প্রমুখ।

    খাদ্য সামগ্রী বিতরণের উদ্যোক্তা ও বিকিরণ কিন্ডারগার্টেনের অধ্যক্ষ মো. জাকির হোসেন বলেন, কর্মহীন হওয়ায় হতদরিদ্র মানুষ নিধারুন কষ্টে আছে। খাদ্য সামগ্রী সরকারের পক্ষ থেকে দেয়া হলেও আরো বেশি প্রয়োজন। এজন্য সহযোগীতার হাত বাড়িয়েছেন গ্রামের কৃতি সন্তান সৌদি প্রবাসী সাহাব উদ্দিন। সুবিধা বঞ্চিত ৫০ জনকে তার ব্যক্তিগত পক্ষ থেকে খাদ্য সামগ্রী তুলে দেয়া হয়েছে। রমজানের আগে তিনি আরো সহায়তা করবেন ইনশাল্লাহ। প্রতি প্যাকেটে চাল, আলু, ডাল, সাবান, পেয়াজ, রসুন, সয়াবিন তেল দেয়া হয়েছে।

    পূর্ব চন্দ্রপুর মডেল ইউনিয়নের চেয়ারম্যান মাসুদ রায়হান বলেন, জনগণের নিরাপত্তায় সরকার ঘরে থাকতে বলেছে। মানুষ যেন কষ্ট না করে তাই প্রধানমন্ত্রী নিম্নআয়ের মানুষদের জন্য বিশেষ ব্যবস্থা গ্রহণ করেছেন। এছাড়া অনেক মানবিক ব্যক্তি খাদ্যপণ্য নিয়ে অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন। তিনি বিত্তবানদের এগিয়ে আসার আহবান জানান। তিনি বলেন, আমরা সবাই মিলে এ পরিস্থিতি আল্লাহর রহমতে জয় করবোই।

    উল্লেখ্য, গজারিয়া গ্রামের কৃতি সন্তান আবদুল খালেক পঞ্চায়েতের ছেলে সৌদি প্রবাসী সাহাব উদ্দিন সমাজসেবায় ইতিপূর্বে নানা অবদান রেখেছেন। তিনি এলাকার একটি পাকা রাস্তা নির্মাণে অসামান্য ভূমিকা রেখেছেন। এছাড়া সমাজের হতদরিদ্র মানুষের সহায়তায় তিনি সর্বদা এগিয়ে আসেন।

    ফেনী ট্রিবিউন/এএএম/এটি/এপি


    error: Content is protected !! please contact me 01718066090