আজ

  • রবিবার
  • ১৪ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ
  • ৩০শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

সবার প্রিয় ‘মাশরাফি ভাই’ হয়ে থাকবেন সারাজীবন: সাকিব

  • ক্রীড়া ডেস্ক
  • জিম্বাবুয়ের বিপক্ষে এই ম্যাচটিই অধিনায়ক হিসেবে তার শেষ ম্যাচ মাশরাফি বিন মর্তুজার। যদিও অবসর নিচ্ছেন না। খেলোয়াড় হিসেবে খেলে যেতে চান আরও কয়েকদিন। আগেরদিনই সংবাদ সম্মেলনে মাশরাফি বিন মর্তুজা নিজেই জানিয়েছিলেন এমন কথা। ওই দিন সকালেই এমন গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেন তিনি।

    প্রিয় মাশরাফির নেতৃত্ব ছাড়ার ঘোষণায় নিজেদের অনুভূতি জানিয়েছেন সতীর্থরা। সোশ্যাল মিডিয়া ফেসবুকে নিজের ভেরিফায়েড পেজে আবেগঘন পোস্ট দিয়েছেন জাতীয় ক্রিকেট দলের অলরাউন্ডার সাকিব আল হাসান। তার স্ট্যাটাসটি পাঠকদের জন্য হুবহু তুলে ধরা হলো-

    সত্যিকারের নেতা এবং যোদ্ধা বলতে যা বোঝায় আপনি আমাদের কাছে তার দৃষ্টান্ত হয়ে থাকবেন সব সময়। বহু প্রতিবন্ধকতা সত্ত্বেও আপনি উৎসাহ জুগিয়েছেন আমাদের। শিখিয়েছেন নিজেদের প্রতি বিশ্বাস রাখতে। আপনার থেকেই শিখেছি গৌরব আর সম্মানের সঙ্গে দেশের জার্সি পরে কীভাবে মাঠে লড়তে হয়। নিঃসন্দেহে আমরা দারুণ কিছু সময় কাটিয়েছি মাঠে, কাটাব সামনের দিনগুলোতেও।

    নিজের উদ্যমে যেভাবে আমাদের প্রেরণা দিয়েছেন, আর প্রতিটা মুহূর্ত পাশে থেকে দল হিসেবে সামনে এগিয়ে যেতে সাহায্য করার ব্যাপারটি ভুলব না কখনই। বিনয় আর সম্মানের সঙ্গে টিম টাইগার্স আর প্রিয় জাতীয় পতাকাকে বিশ্বের বুকে উঁচিয়ে ধরার জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে।

    হয়তো আমাদের নেতৃত্বের দায়িত্ব ছেড়ে দিচ্ছেন। কিন্তু আমাদের সবার প্রিয় ‘মাশরাফি ভাই’ হয়ে সারাটা জীবন থাকবেন আমাদেরই মাঝে। সবসময়ই যেন আমাদের জন্য আপনার সেরাটা দিতে পারেন এই শুভকামনা জানাচ্ছি।

    ফেনী ট্রিবিউন/এএএম/এপি


    error: Content is protected !! please contact me 01718066090