আজ

  • সোমবার
  • ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

জিএস টেকনোলজি’র ৫ম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

  • নিজস্ব প্রতিনিধি
  • দিন-মাস-বছর ক্যালেণ্ডারের পর ক্যালেণ্ডার অতিক্রান্ত হয়ে ফেনীর সর্ববৃহৎ ও সর্বপ্রথম সফটওয়্যার নির্মাতা প্রতিষ্ঠান গ্রেট এন্ড স্মার্ট টেকনলোজি লিমিটেড আজ ষষ্ঠ বর্ষে পদার্পণ করেছে। “আইটি স্ট্রাটেজিস এন্ড সলিউশন প্রোভাইডার” এই স্লোগান নিয়ে এই সফটওয়্যার নির্মাতা প্রতিষ্ঠানটির যাত্রা শুরু হয়েছিল ২০১৫ সালে।

    পঞ্চম প্রতিষ্ঠাবার্ষিকীর এই লগ্নের শুরুতে অনলাইনে লাইক, কমেন্ট করে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন গ্রাহক, শুভানুধ্যায়ী ও অগনিত শুভাকাঙ্ক্ষীরা। বৃহস্পতিবার নানা আয়োজনের মধ্য দিয়ে জিএস টেকনোলজী’র ৫ম প্রতিষ্ঠাবার্ষিকীতে আলোচনাসভা, কেক কাটা ও অন্যান্য কর্মসূচী পালন করা হয়।

    জিএস টেকনোলজী লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মেহরাব হোসেন মেহেদীর সভাপতিত্বে ও নির্বাহী পরিচালক মোহাম্মদ ইউনুসের সঞ্চালনায় এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সাংবাদিক রফিকুল ইসলাম।

    এ সময় জিএস টেকনোলজি লিমিটেডের পরিচালক সৈয়দ মনির আহম্মদ, ভোরবাজার এডভোকেট বেলায়েত হোসেন উচ্চ বিদ্যালয়ের শিক্ষক একরামুল হক (কিশোর), রামপুর বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষক করিমুল হক, ডেফোডিল রেসিডেন্সিয়াল স্কুলের শিক্ষক মোহাম্মদ মিলন ও গোবিন্দপুর উচ্চ বিদ্যালয়ের শিক্ষক মোহাম্মদ ফারুক প্রমুখ বক্তব্য রাখেন। অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্যে জিএস টেকনোলজী’র সামগ্রিক বিষয় তুলে ধরেন বক্তারা।

    ফেনী ট্রিবিউন/এএএম/এটি/এমপি


    error: Content is protected !! please contact me 01718066090