আজ

  • বৃহস্পতিবার
  • ২৫শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ
  • ১২ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

বঙ্গবন্ধু জাতীয় স্কুল ক্রিকেট টূর্নামেন্ট : জয় পেল আলী আজম স্কুল

  • ক্রীড়া প্রতিবেদক
  • মুজিব জন্মশত বর্ষ উপলক্ষ্যে আয়োজিত বঙ্গবন্ধু জাতীয় স্কুল ক্রিকেট টুর্নামেন্টের ফেনী জেলা পর্যায়ের খেলায় ছাগলনাইয়া পাইলট উচ্চ বিদ্যালয়কে বিশাল ব্যবধানে হারিয়েছে আলী আজম স্কুল এন্ড কলেজ। বৃহস্পতিবার (৬ ফেব্রুয়ারি) ভাষা শহীদ সালাম স্টেডিয়ামে আয়োজিত এ গ্রুপের খেলায় ছাগলনাইয়া পাইলটকে ১০৩ রানে হারিয়ে জয়ী হয়েছে আলী আজম উচ্চ বিদ্যালয়।

    সকালে টসে জিতে ব্যাটিংয়ে নামে আলী আজম স্কুল এন্ড কলেজের ক্রিকেট দল। দলের ওপেনিং ব্যাটসম্যান সাকিব মাহমুদের অর্ধ শতকের বদৌলতে ২৯.৫ ওভারে সব কয়টি উইকেট হারিয়ে ১৭৩ রান সংগ্রহ করে তারা। সাকিব ৭৪ বলে ৫৭ রানে অপরাজিত ও মেহেদী হাসান ৪২ বলে ৪৭ রান করে। ছাগলনাইয়া পাইলটের বোলার মো. নুরুল আবসার ও আবরার হোসেন প্রত্যেকে ৩ উইকেট করে লাভ করে।

    ১৭৪ রানের জয়ের লক্ষ্যে ব্যাট করতে নেমে ছাগলনাইয়া পাইলটের বোলার কাওসার ইসলামের বোলিং তান্ডবের সামনে দাঁড়াতে পারেনি ছাগলনাইয়া পাইলটের ব্যাটসম্যানরা। ১৬ ওভারে সব কয়টি হারিয়ে ৭০ রানে গুটিয়ে যেতে বাধ্য হয় তারা। দলের পক্ষে ইয়াসিন আরাফাত ২০ বলে ৩১ রান সংগ্রহ করে। আলী আজম স্কুলের বোলার কাওসার ৭ ওভার বল করে ৩৭ রানে ৫ উইকেট লাভ করে ম্যাচ সেরা নির্বাচিত হয়।

    ম্যাচ পরিচালনা করেন মোশাররফ হোসেন সুমন ও শাহাদাত হোসেন আবির। স্কোরিংয়ে ছিলে ইমরুল কায়েস, বোর্ডম্যান ছিলেন রাশেদুল হাসান রুশদী।

    ফেনী ট্রিবিউন/এএএম/এটি/এপি


    error: Content is protected !! please contact me 01718066090