আজ

  • রবিবার
  • ১৪ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ
  • ৩০শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

ফেনীতে মাসব্যাপী শিল্প ও বাণিজ্য মেলা উদ্বোধন

  • নিজস্ব প্রতিনিধি
  • গ্লোবাল টে্ড লিংক ইভেন্ট ম্যানেজমেন্টের আয়োজনে ফেনীতে মাসব্যাপী শিল্প ও বাণিজ্য মেলা শুরু হয়েছে। শহরের শহীদ শহীদুল্লাহ কায়সার রোডস্থ ওয়াপদা মাঠে ০৫ জানুয়ারি রোববার সন্ধ্যায় শিল্প ও বাণিজ্য মেলায় প্রধান অতিথি ছিলেন ভারপ্রাপ্ত পুলিশ সুপার কাজী মনিরুজ্জমান। মেলা উদ্ধোধন করেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোছা. সুমনী আক্তার।

    ফেনী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র পরিচালক সাইফুর রহমান সাইফুর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন ফেনী পৌরসভার ১১নং ওয়ার্ড কাউন্সিলর গোলাম মেহেদী আলম রুবেল, ফেনী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র সিনিয়র সহ-সভাপতি আবদুল রইজ কাইজার, পরিচালক মো. ফরিদ উদ্দিন আহাম্মদ পাঠান।

    মেলা পরিচালনা কমিটির প্রধান সমন্বয়কারী এস জে আলমের সার্বিক সহযোগিতায় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন ফেনী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র পরিচালক মো. গোলাম ফারুক বাচ্চু, মো. রাশেদুল হক হাজারী, গিয়াস উদ্দিন আহম্মদ বুলবুল, বজলুল করিম মজুমদার হারুন, লোকমানুর রহমান ফরায়েজী,জহুরা জামদানী উইভিং ফ্যাক্টরির চেয়ারম্যান শহীদুল ইসলাম খান পিন্টু ও মেলা পরিচালনা কমিটির সদস্য কামরুজ্জমান পাপ্পুসহ শহরের বিশিষ্ঠ ব্যাবসায়ী, সাংবাদিক ও সুশিল সমাজের ব্যাক্তি বর্গ।

    এর আগে অতিথিবৃন্দ ফিতা কেটে ও বেলুন উড়িয়ে মেলার উদ্বোধন করেন।

    মেলায় বিভিন্ন পন্যের ৮৪টি স্টল ও শিশুদের বিভিন্ন রাইড স্থান পেয়েছে। এছাড়া মেলার নিরাপত্তার জন্য পুলিশ বক্স স্থাপন করা হয়েছে।

    এএএম/এপি


    error: Content is protected !! please contact me 01718066090