আজ

  • শনিবার
  • ২৫শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
  • ১০ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

ফেনীতে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল উদ্বোধন

  • শহর প্রতিনিধি
  • বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টূর্নামেন্ট ২০১৯ এর ফেনী জেলা পর্যায়ের খেলা সোমবার (৬ ডিসেম্বর) শুরু হয়েছে। সকাল সাড়ে ৯টায় ফেনী পি.টি.আই মাঠে প্রধান অতিথি হয়ে খেলার উদ্বোধন করেন ফেনী জেলা প্রশাসক মো. ওয়াহিদুজ্জামান।

    অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোছা. সুমনী আক্তারের সভাপতিত্বে জেলা প্রাথমিক শিক্ষা অফিসার নুরুল ইসলামের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফেনী জেলা সিভিল সার্জন ডা. নিয়াতুজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার রবিউল ইসলাম, ফেনী সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা নাসরিন সুলতানা, ছাগলনাইয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা সাজিয়া তাহের,ফুলগাজী উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইফুল ইসলাম ও ছাগলনাইয়া উপজেলা চেয়ারম‌্যান মেজবাউল হায়দার চৌধুরী সোহেল প্রমূখ।

    উদ্বোধনী খেলায় অংশ্গ্রহন করে পরশুরামের মির্জানগর সরকারী প্রাথমিক বিদ্যালয় ও ছাগলনাইয়ার উত্তর মন্দিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়। ৬-৮ জানুয়ারী তিনদিনের এ টূর্নামেন্টে জেলার ৬ উপজেলার ছেলেদের ৬টি ও মেয়েদের ৬টি টিম অংশগ্রহন করছে।

    প্রধান অতিথির বক্তব‌্যে ফেনী জেলা প্রশাসক মো. ওয়াহিদুজ্জামান বলেন, সারাবিশ্বের মধ‌্যে স্কুল পড়ুয়া শিক্ষাদের খেলাধুলার সবচেয়ে বড় আয়োজন বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টূর্নামেন্ট। শিশুদের খেলাধুলায় আকৃষ্ট করা, শারিরিক ও মানসিক বিকাশের জন‌্য বর্তমান সরকার সারাদেশে এ আয়োজন করে যাচ্ছে।

    ফেনী ট্রিবিউন/এএএম/এটি


    error: Content is protected !! please contact me 01718066090