আজ

  • শুক্রবার
  • ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বিএনপি নেতা গাজী মানিক জামিনে মুক্ত

  • নিজস্ব প্রতিনিধি
  • ফেনী জেলা বিএনপির প্রচার সম্পাদক গাজী হাবিব উল্যাহ মানিক জামিনে মুক্তি পেয়েছেন। রোববার বিকালে (৬ জানুয়ারী) তিনি দীর্ঘ ৩ মাস ১৯ দিন পর ফেনী জেলা কারাগার থেকে মুক্তি লাভ করেন। এর আগে ২০১৭ সালের ৮ জানুয়ারী মিছিল থেকে গ্রেপ্তার হয়ে তিনি রাজনৈতিক মামলায় আসামী হিসেবে টানা প্রায় ১৬ মাস কারা ভোগ করেন।

    তার আইনজীবী ইউসুফ আলমগীর জানান, উচ্চ আদালত থেকে জামিনের পর নিম্ম আদালতের আদেশে গাজী হাবিব উল্যাহ মানিক জামিন নিয়ে রোববার ফেনী জেলা কারাগার থেকে মুক্তি লাভ করেন। তার মুক্তির সংবাদে দলীয় নেতাকর্মীদের মাঝে আনন্দ ছড়িয়ে পড়েছে। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তাদের প্রিয় নেতার মুক্তির খবরে স্ট্যাস্টাস দিয়ে শোকরিয়া আদায় করেন।

    উল্লেখ্য, সোনাগাজীতে ডাকাত-পুলিশ সংঘর্ষের ঘটনায় দায়েরকৃত একটি মামলায় গাজী হাবিুল্লাহ মানিকসহ বিএনপির সাত নেতাকর্মী উচ্চ আদালত থেকে আগাম জামিন নিয়ে বিগত বছরের ১৩ সেপ্টেম্বর নিম্ন আদালতে হাজির হলে আদালত তাদের জামিন নামঞ্জুর করে কারাগারে প্রেরণের নির্দেশ দেন। বিএনপি নেতা গাজী হাবিবুল্লাহ মানিক প্রায় ৬১ টি রাজনৈতিক মামলায় আসামী। কারাগারে থাকা অবস্থায় তাকে নতুন ৯টি মামলায় আসামী করা হয়।

    সম্পাদনা : এএএম/এসজে


    error: Content is protected !! please contact me 01718066090