আজ

  • মঙ্গলবার
  • ৬ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • ২১শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

ফেনীতে গৃহহীনদের জন্য ঘর নির্মাণ পরিদর্শন করলেন নৌ সচিব

  • নিজস্ব প্রতিনিধি
  • ফেনীতে অসহায় গৃহহীন পরিবারের শারারিক প্রতিবন্ধি ও বিধবার ঘর নির্মাণ পরিদর্শন করেছেন নৌ সচিব মেজবাহ উদ্দিন চৌধুরী। এ সময় জেলা প্রশাসক মো. ওয়াহিদুজ্জামান, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা নাসরিন সুলতানা, পপুলার ডায়াগনস্টিক সেন্টারের এমডি রাজিব চৌধুরী সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

    সূত্রে জানা যায়, প্রধানমন্ত্রীর উপহার হিসাবে সারাদেশে অসহায় প্রতিবন্ধী ব্যক্তিদের ঘর নির্মাণের উদ্যোগ নেয় সরকার। এর ধারাবাহিকতায় নৌ সচিব মেজবাহ উদ্দিন চৌধুরীর কোটা থেকে তার নিজ গ্রামে সদর উপজেলার ধলিয়া ইউনিয়নের মোহাম্মদপুর মিয়াজী বাড়ির অসহায় শারীরিক প্রতিবন্ধী মিজানুর রহমান ও ছিদ্দিক ড্রাইভার বাড়ির বিধবা লুৎফর নাহার দুটি ঘর বরাদ্দ দেওয়া হয়। প্রতিটি ঘরের ১ লাখ ৭১ হাজার টাকা বরাদ্দ দেওয়া হয়।

    উক্ত ঘরের নির্মাণ কাজ পরিদর্শনে নিজ গ্রামে আসেন ফেনীর কৃতি সন্তান নৌ পরিবহন সচিব মেজবাহ উদ্দিন চৌধুরী। এসময় ঠিকাদারকে আগামী ২০ অক্টোবর তারিখের মধ্যে উক্ত দু’টি ঘর বুঝিয়ে দেওয়ার নির্দেশ দেওয়া হয়।

    ঠিকাদার মোহাম্মদ আফতাবুল ইসলাম জানায়, ১ লাখ ৭১ টাকারে বরাদ্দে দুটি বেড রুম, একটি বড় বারান্দা, একটি বাথরুম, একটি পাকঘর নির্মান করা হবে ও একটি বাথরুম নির্মাণ করা হবে। আগামী ২০ অক্টোবরের আগেই ঘরের কাজ শেষ করার পর জেলা প্রশাসনকে ঘর দুটো বুঝিয়ে দেওয়া হবে।

    ফেনী ট্রিবিউন/এএএম/এটি


    error: Content is protected !! please contact me 01718066090