আজ

  • বুধবার
  • ১৬ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ
  • ২রা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

‘পরিবহন শ্রমিকদের বিনামূল্যে চিকিৎসা দিবে স্টার লাইন’

  • নিজস্ব প্রতিনিধি
  • ফেনী শহরের মহিপালে স্টার লাইন গ্রুপের প্রস্তাবিত হাসপাতালে দেশের ৬ জেলার পরিবহন শ্রমিকদের বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদানের ঘোষণা দিয়েছেন গ্রুপটির নির্বাহী পরিচালক জাফর উদ্দিন। ফেনী, নোয়াখালী, লক্ষ্মীপুর, কুমিল্লা, চাঁদপুর ও ব্রাহ্মণবাড়িয়া জেলার শ্রমিকরা এই সেবার আওতাভুক্ত থাকবেন।

    প্রস্তাবিত সড়ক পরিবহন আইন বাতিলের দাবীতে পরিবহন ধর্মঘট সফল করতে ফেনী জেলা ট্রাক, মিনি ট্রাক ও কাভার্ডভ্যান মালিক শ্রমিক সমন্বয় পরিষদের উদ্যোগে রবিবার অনুষ্ঠিত সমন্বয় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন তিনি।

    জাফর উদ্দিন জানান, মহিপালে স্টার লাইন গ্রুপ একটি হাসপাতাল তৈরি করছে। হাসপাতালটি চালু হলে সাধারন রোগীদের পাশাপাশি ৬ জেলার পরিবহন শ্রমিকদের বিনামূল্যে চিকিৎসা সেবা দেয়া হবে। কারন এ পরিবহন শ্রমিকরা নিজের ও পরিবারের জীবনের ঝুঁকি নিয়ে করোনাকালীন সময়ে রাস্তায় চলাচল করে অনেক গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছে।

    প্রস্তাবিত সড়ক আইন বাতিলের দাবী জানিয়ে মালিক-শ্রমিক সমন্বয় পরিষদের এ কেন্দ্রীয় নেতা আরো বলেন, শ্রমিকদের রক্তের বিনিময়ে হলেও এ দাবী আদায় করা হবে। আগামী ১২ ও ১৩ অক্টোবর ৪৮ ঘন্টার ধর্মঘট সফল করতে সকল পর্যায়ের মালিক ও শ্রমিক রাজপথে থাকবে।

    ফেনী ট্রিবিউন/এএএম/এটি


    error: Content is protected !! please contact me 01718066090