আজ

  • মঙ্গলবার
  • ১লা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
  • ১৬ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

অশ্লীল ভিডিও ধারণ করে কুপিয়ে হত্যাচেষ্টা, অতঃপর ধর্ষণের নাটক

  • ফেনী ট্রিবিউন রিপোর্ট
  • ফেনীর সোনাগাজীতে জমি সংক্রান্ত পূর্ব বিরোধের জের ধরে নূরুল আফসার (২৬) নামে এক যুবকের অশ্লীল ভিডিও ধারণ ও কুপিয়ে হত্যার চেষ্টা চালিয়েছে প্রতিপক্ষ ও ভাড়াতে সন্ত্রাসীরা। অতপর ভিকটিমকে ফাঁসাতে ধর্ষণের নাটক সাজানো হয়।

    বৃহস্পতিবার (৩ আগস্ট) রাত সাড়ে আটটায় উপজেলার মতিগঞ্জ ইউনিয়নের দৌলতকান্দি গ্রামের আবদুল হক মাস্টার বাড়িতে এ ঘটনা ঘটে।

    ফেনীতে সড়ক দুর্ঘটনায় মোটর সাইকেল আরোহী নিহত
    হামলাকারীদের গ্রেপ্তার ও শাস্তি দাবি করে শরিবার দুপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও আইনশৃঙ্খলা বাহিনীর হস্তক্ষেপ কামনা সংবাদ সম্মেলন করেন আহত যুবকের বড় ভাই মো. হারুনুর রশিদ।

    সোনাগাজী পৌর শহরের একটি রেস্টুরেন্টে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি অভিযোগ করেন, তাদের সাথে একই বাড়ির জাবেদ ও নজরুল ইসলাম কাজী গংদের সঙ্গে জমি নিয়ে বিরোধ চলে আসছে। বৃহস্পতিবার রাত সাড়ে আটটার দিকে পূর্ব বিরোধের জের ধরে জাবেদ, নজরুল ইসলাম কাজী, তার ভাই আবু বক্কর ছিদ্দিক দুলাল, ভাড়াটে সন্ত্রাসী নূর হোসেন ছোটন ও মো. পারভেজসহ ১০/১২ জন সশস্ত্র সন্ত্রাসী পূর্বপরিকল্পিতভাবে তার বসত ঘরে ঢুকে অতর্কিত হামলা চালায়।

    অভিযোগে তিনি বলেন, এক পর্যায়ে তার ভাইকে উলঙ্গ করে অশ্লীল ভিডিও ধারণ করে, মুখে কাপড় দিয়ে হাত-পা বেঁধে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে, লোহার রড ও লাঠি দিয়ে পিটিয়ে ডান হাতের দুটি আঙুল ভেঙে দেয়। এ সময় তার পকেটে থাকা নগদ সত্তর হাজার টাকা ও একটি মোবাইল ফোন নিয়ে নেয়। অতঃপর আফসারকে ফাঁসাতে কথিত ধর্ষণের নাটক সাজানো হয়। প্রতিপক্ষ নজরুল ইসলাম কাজী তার মেয়েকে বিয়ে করার জন্য স্থানীয় প্রভাবশালীদের মাধ্যমে চাপ দিয়ে যাচ্ছে। অন্যথায় ৩ লাখ টাকা দিতে হবে এমন দাবি করছে। না হয়, ধর্ষণের মামলা দেয়ার হুমকি দেয়া হচ্ছে।

    আহত নূরুল আফসারকে প্রথমে সোনাগাজী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে উন্নত চিকিৎসার জন্য চট্রগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। এ ব্যাপারে সোনাগাজী মডেল থানায় লিখিত অভিযোগ দিতে গেলে তা গ্রহণ করা হয়নি । তাই আগামীকাল আদালতের মাধ্যমে মামলা দায়ের করা হবে বলে জানান তিনি।

    ফেনী ট্রিবিউন/এএএম/এটি


    error: Content is protected !! please contact me 01718066090