আজ

  • সোমবার
  • ২২শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৭ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

শর্শদীতে স্কুল ছাত্র সজিব খুনে জড়িতদের ফাঁসির দাবীতে মানববন্ধন

  • নিজস্ব প্রতিবেদক
  • ফেনীর শর্শদীতে ৯ম শ্রেণির মেধাবী ছাত্র মোশারফ হোসেন সজিব হত্যার প্রতিবাদে ও হত্যাকারীদের ফাঁসির দাবীতে মানববন্ধন করেছে স্থানীয় এলাকাবাসী। বৃহস্পতিবার দুপুরে সদর উপজেলার শশর্দী বাজারে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। এসময় স্থানীয় এলাকাবাসীসহ বিভিন্ন প্রতিষ্ঠানের শিক্ষার্থী ও মোশারফের পরিবার অংশ নেয় মানববন্ধনে।

    মানববন্ধনে বক্তারা বলেন, শহরের হলি ক্রিসেন্ট স্কুল এন্ড কলেজের ৯ম শ্রেণির মেধাবী ছাত্র মোশারফ হোসেন সজিব হত্যার সাথে সরাসরি জড়িত ছিলো হত্যাকারী মানিক ও তার বন্ধু সজিবকে দৃষ্টান্তমূলক শাস্তিসহ দ্রুত ফাসিঁ কার্যকর করতে হবে। ইতিমধ্যে হত্যাকারী মানিক পুলিশের হাতে আটক হয়েছে। কিন্তু নিহত সজিবের বন্ধু সজিবকে পুলিশ আটক করলেও পরে তাকে ছেড়ে দেয়। তাই মোশারফ হোসেনের পরিবার জীবন নিয়ে নিরাপত্তাহীনতায় রয়েছেন। বর্তমানে মোশারফের পরিবার বাড়ী ছেড়ে অন্যত্র অবস্থান করছেন। তাই মোশারফের পরিবারের জীবনের নিরাপত্তা দেয়াসহ অন্য আসামীদের গ্রেফতার করে দ্রুত ফাসিঁ কার্যকরের দাবী জানান তারা।

    উল্লেখ্য, গত ১২ আগষ্ট কোরবানি ঈদের দিন রাতে মোশারফ হোসেন সজিব নিখোঁজ হয় পরে অনেক খোজাখুঁজির পর থানায় অভিযোগ দিলে পুলিশ ঘটনার ৭দিন পর একই এলাকার মানিককে আটক করে পরে তার দেয়া তথ্যমতে তার নিজস্ব মুরগীর খামারের ময়লার ডোবা থেকে হাত-পা বাঁধা অবস্থায় মোশারফের মরদেহ উদ্ধার করা হয়।

    নিহত মোশারফ হোসেন সজিবের শর্শদী গজারিয়া কান্দি মিয়াজী বাড়ীর প্রবাসী দেলোয়ার হোসেনের ছেলে।

    সম্পাদনা : এএএম/এপি/এটি


    error: Content is protected !! please contact me 01718066090