আজ

  • বৃহস্পতিবার
  • ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মহেশ পুষ্করিণী ও বীরচন্দ্রনগর গ্রামে টাকা তুলে রাস্তা মেরামত

  • নিজস্ব প্রতিনিধি
  • ফেনীর পরশুরাম উপজেলার মহেশ পুষ্করিণী ও বীরচন্দ্রনগর গ্রামে টাকা তুলে রাস্তা মেরামত করেছে গ্রামবাসী। দীর্ঘদিন রাস্তাটি চলাচলের অনুপযোগী হয়ে পড়লেও স্থানীয় জনপ্রতিনিধিরা কোন উদ্যোগ না নেয়ায় গ্রামবাসী রাস্তা মেরামত শুরু করে।

    এলাকাবাসী সামাজিক যোগাযোগ মাধ্যমে ছবিসহ পোস্ট দিয়েছে- টিআর-কাবিখার কাজ না এটা, আমাদের নিজ উদ্যোগে গ্রামবাসী মিলে রাস্তার কাজ করছে, মহেশ পুষ্করিণী ও বীরচন্দ্রনগর দুই এলাকার মানুষ থেকে টাকা তুলে কাজ করছে, সবাই সহযোগিতা করছে। ধন্যবাদ সবাইকে এতো সুন্দর একটা কাজ করার জন্য, এবার হয়তো কিছুটা হলেও ভোগান্তি কমবে এলাকাবাসীর।

    কমেন্টে নুরুন নবী লিখেন, এতো বাজেট আর এতো উন্নয়ন কোথায় হচ্ছে? সে ছোট থেকে দেখে আসছি এদিকের মানুষের দুর্ভোগ। এই এলাকার মানুষের উচিত কোন জনপ্রতিনিধি ভোটের জন্য গেলে সমুচিত জবাব দেয়া।

    মাসুদ আরহাম লিখেন, সবাই মিলে একটা হেলিকাপ্টার কিনে পেল মামা…স্টেশন পরশুরাম সুবার বাজার থাকবে.. মহেস্পুশকরনি স্কুলের মাঠে নামবা… তারপর যে যার মত ধান ক্ষেতের আইল দিয়া যার যার বাইত যাইবা… মামা।

    মনির আহাম্মদ লিখেন, মাশাআল্লাহ অনেক ভালো উদ্যোগ। দশে মিলে করি কাজ, হারি জিতি নাহি লাজ, বড় বড় পিলারের দিকে না তাকিয়ে দশে মিলি করে নেওয়াই ভালো, স্বাগতম স্যালুট আপনাদের।

    মো. মহসিন লিখেন, ধন্যবাদ মহেশ পুস্করিণী ও বীরচন্দ্র নগর গ্রামবাসীকে এমন কাজের উদ্যোগ নেওয়ার জন্য।

    ফেনী ট্রিবিউন/এটি/এএএম


    error: Content is protected !! please contact me 01718066090