আজ

  • বুধবার
  • ২৪শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৯ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

সাংবাদিক নুরুল করিম মজুমদারের চতুর্থ মৃত্যুবার্ষিকী আজ

  • নিজস্ব প্রতিনিধি
  • ফেনী প্রেসক্লাবের সাবেক সভাপতি ও ফেনী থেকে প্রকাশিত সাপ্তাহিক হকার্স পত্রিকার সম্পাদক ও প্রকাশক নুরুল করিম মজুমদারের চতুর্থ মৃত্যুবার্ষিকী আজ ৫ জুলাই। এ উপলক্ষে আজ সন্ধ্যা সাতটায় ফেনী প্রেসক্লাব মিলনায়তনে স্মরণসভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে। মরহুমের ছেলে সাপ্তাহিক হকার্স পত্রিকার সম্পাদক তারেকুল ইসলাম মজুমদার সবাইকে এতে অংশ নেওয়ার আহ্বান জানিয়েছেন।

    প্রবীন সাংবাদিক নুরুল করিম মজুমদার করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে ২০২০ সালের এদিন (৫ জুলাই) ফেনী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন।এর আগে রাজধানীর গ্রীণ লাইফ হাসপাতালের আইসিইউতে ছিলেন তিনি।

    পারিবারিক জীবনে তিনি এক ছেলে ও মেয়ে সন্তানের জনক ছিলেন। তাঁর মৃত্যুর পর ছেলে তারেক মজুমদার সাপ্তাহিক পত্রিকাটি সম্পাদনার দায়িত্ব নিয়েছেন। শহরের উকিলপাড়ার মজুমদার বাড়ির বাসিন্দা নুরুল করিম মজুমদার আমৃত্যু ফেনী সেন্ট্রাল হাই স্কুল ও পশ্চিম উকিলপাড়া সামাজিক পঞ্চায়েত কমিটির সভাপতি ছিলেন। ফেনী ডায়াবেটিক হাসপাতাল প্রতিষ্ঠার অন্যতম উদ্যোক্তা ছিলেন। সাংবাদিকতা জীবনে ইস্টার্ন নিউজ এজেন্সি (এনা) নোয়াখালী প্রতিনিধি, বার্তা সংস্থা ইউএনবি’র ফেনী জেলা প্রতিনিধি, বিটিভি ফেনী জেলা প্রতিনিধি, ডেইলি স্টারের ফেনী জেলা প্রতিনিধির দায়িত্ব পালন করেছেন। তিনি ফেনী সাংবাদিক সমিতিরও সভাপতি ছিলেন।

    ফেনী ট্রিবিউন/এএএম/আহনাফ


    error: Content is protected !! please contact me 01718066090