আজ

  • বুধবার
  • ২৪শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৯ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

“নুরুল করিম মজুমদার ছিলেন একজন সৎ ও আদর্শবান সাংবাদিক”

  • নিজস্ব প্রতিনিধি
  • ফেনী প্রেসক্লাবের সাবেক সভাপতি সাপ্তাহিক হকার্স এর প্রকাশক ও সম্পাদক নুরুল করিম মজুমদারের ৪র্থ মৃত্যুবার্ষিকী উপলক্ষে এক স্মরণসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

    সাপ্তাহিক হকার্স পরিবার ও ফেনীর সাংবাদিক সমাজের আয়োজনে শুক্রবার বাদ মাগরিব ফেনী প্রেসক্লাবে আয়োজিত স্মরণ সভায় সভাপতিত্ব করেন দৈনিক প্রথম আলো ফেনী প্রতিনিধি বীর মুক্তিযোদ্ধা আবু তাহের।

    দৈনিক অজেয় বাংলা নির্বাহী সম্পাদক মো. শাহজালাল ভূঞার সঞ্চালনায় অনুষ্ঠিত স্মরণসভায় স্মৃতিচারণ করেন জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আবদুল মোতালেব, ফেনী সাংবাদিক ফোরাম ঢাকার সাধারণ সম্পাদক আদিত্য আরাফাত, দৈনিক সংগ্রাম’র ফেনী প্রতিনিধি এ কে এম আবদুর রহিম, ডিবিসি নিউজ’র ফেনী প্রতিনিধি মুহাম্মদ আবু তাহের ভূইঁয়া, দৈনিক কালের কন্ঠ এর ফেনী প্রতিনিধি আসাদুজ্জামান দারা, ফেনী রিপোর্টার্স ইউনিটির সভাপতি শুকদেব নাথ তপন, দৈনিক আমার ফেনীর সম্পাদক জমির উদ্দিন বেগ, দৈনিক ফেনীর সম্পাদক আরিফুল আমিন রিজভী, সাপ্তাহিক ফেনীর গৌরব সম্পাদক কামাল উদ্দিন ভূঁইয়া, সাপ্তাহিক স্বদেশপত্র সম্পাদক এন এন জীবন, দৈনিক মানবজমিন’র ফেনী প্রতিনিধি নাজমুল হক শামীম, যমুনা টিভির স্টাফ করেসপন্ডেন্ট আরিফুর রহমান, সময় টিভির সহকারী সিনিয়র রিপোর্টার আতিয়ার সজল, ফেনী রিপোর্টার্স ইউনিটির সাবেক সাধারণ সম্পাদক আলী হায়দার মানিক, সাপ্তাহিক হকার্সের সম্পাদক ও নুরুল করিম মজুমদারের সন্তান তারেক মজুমদার। শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন দীপ্ত টিভির প্রতিবেদক আবদুল্লাহ আল-মামুন।

    স্মরণসভায় বক্তারা বলেন, মরহুম নুরুল করিম মজুমদার ছিলেন একজন সৎ ও আদর্শবান সাংবাদিক। তাঁর মৃত্যুতে ফেনীর সাংবাদিক সমাজ একজন যোগ্য অভিভাবক হারিয়েছে। তিনি শুধু সাংবাদিকতায় নয়, বহুমুখী প্রতিভার অধিকারী ছিলেন। শিক্ষানুরাগী, সমাজসেবক নুরুল করিম মজুমদার জীবদ্দশায় জেলার সকল ক্ষেত্রে তার বিচরণ ছিলো।

    স্মরণসভায় শেষে মরহুমের আত্নার মাগফেরাত কামনা করে এবং অসুস্থ সাংবাদিকদের রোগ মুক্তি কামনা করে মোনাজাত পরিচালনা করেন পশ্চিম উকিলপাড়া বাইতুল সালাম জামে মসজিদের খতিব মাওলানা আ.ন.ম আমির হোসেন। স্মরণসভায় জেলা ও বিভিন্ন উপজেলায় কর্মরত শতাধিক সংবাদকর্মী উপস্থিত ছিলেন।

    উল্লেখ্য, নুরুল করিম মজুমদার ২০২০ সালের ৫ জুলাই করোনা আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন।

    ফেনী ট্রিবিউন/এএএম/এটি


    error: Content is protected !! please contact me 01718066090