আজ

  • বুধবার
  • ২৪শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৯ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

“কিশোর গ্যাং ও ইভটিজিংয়ে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে” -নিজাম হাজারী এমপি

  • নিজস্ব প্রতিনিধি
  • ফেনী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী বলেছেন, নিজেকে মানুষের মতো মানুষ হিসেবে গড়ার জন্য এখনই হচ্ছে তোমাদের উপযুক্ত সময়। একটা বিষয় তোমাদেরকে মাথায় রাখতে হবে তোমরা যদি এখন লেখাপড়ায় ফাঁকি দাও তাহলে তোমরা নিজেকে নিজে ফাঁকি দিচ্ছো। বিগত দিনে ফেনীতে লেখাপড়া করার মতো কোন পরিবেশ ছিল না। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার শাসনামলে সারাদেশের ন্যায় আজকে ফেনীতে লেখাপড়ার সুন্দর পরিবেশ বিরাজ করছে। তোমরাই হবে প্রধানমন্ত্রীর স্মার্ট বাংলাদেশের ভবিষ্যৎ। সারা বাংলাদেশে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে অভূতপূর্ব উন্নয়ন হয়েছে। উন্নয়নের দিক থেকে প্রধানমন্ত্রী আমাদের ফেনীকে বঞ্চিত করেন নাই। তিনি ফেনীতে হাজার হাজার কোটি টাকার উন্নয়ন করেছেন। ফেনী সদর ও ফেনী পৌর এলাকায় কিশোর গ্যাং ও ইভটিজিং বন্ধে অচিরে শিক্ষক, সাংবাদিক ও ছাত্রলীগের সমন্বয়ে কমিটি গঠন করা হবে। কমিটির মাধ্যমে কিশোর গ্যাং ও ইভটিজিংয়ের সাথে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। অতীতে আমাদের ফেনীতে অনেক অপরাজনীত হয়েছে। আমার বিশ্বাস মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে ২০৪১ সালের আগেই স্মার্ট দেশ হিসেবে বিশ্বের বুকে বাংলাদেশ আত্মপ্রকাশ করবে।

    এসএসসি পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত কৃতি শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

    শুক্রবার (৫ জুলাই) সকালে বীর মুক্তিযোদ্ধা খাজা আহমেদ অডিটোরিয়ামে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা ছাত্রলীগের সভাপতি তোফায়েল আহাম্মদ তপু। জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নুর করিম জাবেদের সঞ্চালনায় আয়েজিত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ফেনী সরকারি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ প্রফেসর মোহাম্মদ দেলওয়ার হোসেন ও পৌর মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী। এছাড়াও অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, ফেনী সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফেরদৌস আরা বেগম, শাহীন একাডেমী স্কুলের প্রধান শিক্ষক একরামুল হক ভূঁইয়া ও ফেনী সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক শীলা রানী শিমু।

    কৃতি শিক্ষার্থীদের অভিভাবকদের পক্ষ থেকে স্বাগত বক্তব্য রাখেন সৈয়দ গোলাম ফারক। কৃতি শিক্ষার্থীদের পক্ষ থেকে বক্তব্য রাখেন এ.এস.এম. মাহতাব উদ্দিন ও নুসরাত নাজওয়াত।

    প্রসঙ্গত, ফেনী জেলা ছাত্রলীগের উদ্যোগে সদর উপজেলার এসএসসি পরীক্ষায় জিপিএ-৫ প্রাাপ্ত ৮ শতাধিক কৃতি শিক্ষার্থীর মাঝে সম্মাননা স্মারক ও সনদপত্র বিতরণ করা হয়।

    ফেনী ট্রিবিউন/এএএম/এটি


    error: Content is protected !! please contact me 01718066090