আজ

  • শুক্রবার
  • ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সোনাগাজীতে তরুণীর মৃত্যু নিয়ে রহস্য, কবর থেকে লাশ উত্তোলন

  • সোনাগাজী প্রতিনিধি
  • ফেনীর সোনাগাজীতে নার্গিস আক্তার স্বর্না (২১) নামে এক তরুণীর লাশ উত্তোলন করেছে পুলিশ। সে দক্ষিণ চরসাহাভিকারী গ্রামের আলা উদ্দিনের কন্যা।

    মঙ্গলবার (৫ জুলাই) বিকালে উপজেলার চরদরবেশ ইউনিয়নের দক্ষিণ চরসাহাভিকারী গ্রামের ধনী পাড়া কবরস্থান থেকে তার মরদেহ উত্তেলন করে ময়না তদন্তের জন্য ফেনী জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করেছে পুলিশ।

    এলাকাবাসী, নিহতের পরিবার ও পুলিশ জানায়, নার্গিস আক্তার স্বর্না মঙ্গলবার বেলা ১১টায় পেটে ব্যথার কারণে মারা গেছে বলে প্রচার চালিয়ে তড়িঘড়ি করে তার পরিবারের সদস্যরা দুপুর ২টার দিকে দাফনের জন্য ধনী পাড়া কবরস্থানে নিয়ে যায়।

    গোপন সংবাদের ভিত্তিতে বিকাল তিনটার দিকে পুলিশ কবরস্থানে গেলে এক পর্যায়ে স্বর্নার মা পুলিশকে জানায়, স্বর্না প্রবাস ফেরৎ পিতার আর্থিক দৈন্যতায় তার বিয়ে হবে না মর্মে মানসিক যন্ত্রণার কারণে নিজ বসত ঘরের শয়ন কক্ষে আড়ার (বুতের) সাথে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে।

    নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয় এক প্রতিবেশী জানায়, স্বর্না মোবাইল ফোনে অজ্ঞাত এক যুবকের সাথে কথা বলার জেরে মঙ্গলবার সকালে তার পিতা আলা উদ্দিন তাকে মারধর করে। পিতার মারধরের অপমান সইতে না পেরে সে আত্মহত্যা করে। পুলিশ ঘটনাস্থলে যাওয়ার পর স্বর্নার পিতা আলা উদ্দিন আত্মগোপনে চলে যায়।

    সোনাগাজী মডেল থানার এসআই মো. মাঈন উদ্দিন বলেন, নারী পুলিশ দিয়ে সুরতহাল রিপোর্টে প্রাথমিকভাবে স্বর্নার গলায় কালো দাগ রয়েছে। প্রথমে তার পরিবারের সদস্যরা বিষয়টি গোপন করলেও পরবর্তীতে আত্মহত্যার বিষয়টি স্বীকার করে। ময়না তদন্তের পর জনা যাবে স্বর্নার মৃত্যু রহস্য। তাই তার মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ফেনী জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

    স্থানীয় ইউপি সদস্য দেলোয়ার হোসেন বলেন, স্বর্নার পরিবারের সদস্যরা প্রথমে পেট ব্যথায় মারা গেছে বলে প্রচার করেছে। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে সুরতহাল রিপোর্ট করলে গলায় দাগ দেখতে পান। এক পর্যায়ে নিহতের মা ফাঁসিতে ঝুলে আত্মহত্যার কথা স্বীকার করায় রহস্য দেখা দেয়।

    ফেনী ট্রিবিউন/এএএম/এটি


    error: Content is protected !! please contact me 01718066090