আজ

  • মঙ্গলবার
  • ৬ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • ২১শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

ফেনীতে চাকু ও ব্লেড সহ দুই ছিনতাইকারীকে আটক করেছে র‌্যাব

  • নিজস্ব প্রতিবেদক
  • ফেনী শহরের পুরাতন জেল রোড এলাকায় শনিবার রাতে অভিযান চালিয়ে ২ টি চাকু ও ২ টি ব্লেড উদ্ধারসহ দুই ছিনতাইকারীকে আটক করেছে র‌্যাব।

    ফেনীস্থ র‍্যাবের ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. নুরুজ্জামান জানান, র‌্যাব গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে ফেনী শহরের পুরাতন জেল রোডস্থ মা মেডিকেল হলের সামনে পাকা রাস্তার উপর কতিপয় ব্যক্তিরা মারাত্নক অস্ত্রে সজ্জিত হয়ে দস্যুতা করার উদ্যোগ গ্রহণ করছে। র‌্যাব এর একটি দল মা মেডিকেল হলের সামনে পাকা রাস্তার উপর উপস্থিত হলে র‌্যাবের গাড়ী দেখে ২ ব্যক্তি দৌড়ে পালানোর চেষ্টা করে।

    এ সময় র‌্যাব সদস্যরা মো.ইউনুস নবী বাবু (১৮), পিতা মো. বাহার উদ্দিন, সাং লাঠিয়াল পাড়া, থানা সীতাকুন্ড, জেলা চট্রগ্রাম ও নাদের মোহাম্মদ নাদিম হোসেন (১৮), পিতা নূর আলম, সাং বন্দুয়া, থানা ফুলগাজী, জেলা ফেনী’কে আটক করে।

    আটককৃত আসামীদেরকে ব্যাপক তল্লাশী করে মো. ইউনুস নবী বাবু (১৮) এর পরিহিত প্যান্টের ডান পকেট হতে ১ টি ফোল্ডিং চাকু ও বাম পকেট হতে ২ টি জিলেট ব্লেড এবং আসামী নাদের মোহাম্মদ নাদিম হোসেন (১৮) এর পরিহিত লুঙ্গির কোচের ডান পার্শ্ব হতে ১ টি চাকু উদ্ধার করা হয়।

    আসামীর সিডিএমএস পর্যালোচনা করে আরোও জানা যায়, মোঃ ইউনুস নবী বাবু (১৮) ফেনী সদর থানার এফ আই আর নং- ৪৯/১৮৯, তারিখ ১৬ মার্চ ২০২০, ধারা-৩৭৯/৫১১ পেনাল কোড, ফেনী সদর থানার এফ আই আর নং- ৪৩/৪৪৪, তারিখ ১৬ জুলাই ২০১৯, ধারা- ৩৬(১)এর ১০(ক)মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইন ২০১৮, ফেনী সদর থানার এফ আই আর নং- ৫৫/২৯৮ তারিখ ২২ মে ২০১৮ , ধারা- ৪৫৭,৩৮০,৪১১ পেনাল কোড ১৮৬০, ৪। ফেনী সদর থানার এফ আই আর নং- ৩০/৭৬৫, তারিখ ২৩ নভেম্বর ২০১৮, ধারা- ১৯(১) এর ৯(ক) ১৯৯০ সালের মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইন, ফেনী সদর থানার এফ আই আর নং- ১৮/২৬৩, তারিখ ০৮ মে ২০১৯, ধারা- ৩৯৯/৪০২ পেনাল কোড ১৮৬০, ফেনী সদর থানার এফ আই আর নং- ১০/২৫৩, তারিখ ০৩ মে ২০১৮, ধারা- ৩৯৯/৪০২ পেনাল কোড ১৮৬০।
    এবং নাদের মোহাম্মদ নাদিম হোসেন (১৮), ফেনী সদর থানার এফ আই আর নং- ০৮/৭৭৭, তারিখ ০৩ ডিসেম্বর ২০১৯, ধারা- ৩৬(১) এর ১০(ক)/ ৩৬(১) এর ১৯(ক) মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইন-২০১৮ মামলাসমূহের এজহারভূক্ত আসামী।

    আটককৃত আসামী ও উদ্ধারকৃত মালামাল সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য ফেনী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

    ফেনী ট্রিবিউন/এএএম/এপি


    error: Content is protected !! please contact me 01718066090