আজ

  • বুধবার
  • ৩রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ
  • ১৮ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

চোরাই পিকআপসহ ৩ চোর আটক

  • শহর প্রতিনিধি
  • অভিযোগের ভিত্তিতে অভিযান চালিয়ে গাড়ী চোর চক্রের তিন সদস্যকে আটক করেছে ফেনীস্থ র‌্যাব-৭। মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে চট্টগ্রামের হাটহাজারী উপজেলা বড় দিঘীর পাড় হতে তাদের আটক করা হয়। এসময় চুরি হওয়া পিকআপ গাড়ি (ফেনী- ন-১১-০৪২০) উদ্ধার করে র‌্যাব-৭ সদস্যরা।

    র‌্যাব-৭ ফেনী ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক সহকারি পুলিশ সুপার মোঃ নুরুজ্জামান জানান, গত ২৮ জানুয়ারি লস্করহাটের জনৈক আলাউদ্দিন নামীয় এক ব্যক্তি তার মালিকানাধীন পিকআপ গাড়িটি চুরি হয়েছে বলে অভিযোগ করেন। তার অভিযোগের ভিত্তিতে অনুসন্ধানে নামে র‌্যাব সদস্যরা। মঙ্গলবার সন্ধ্যার দিকে গোয়েন্দা তথ্য পেয়ে হাটহাজারীর বড় দিঘীর পাড় লিংক রোডের অভিযান চালায় র‌্যাব। এসময় রোডের সোহেল মটরস এর সামনে হতে গাড়ি চোরচক্রের তিন সদস্য, নোয়াখালীর ছাতারপাইয়ার শ্যামবাগের মৃত আইয়ুব আলীর ছেলে মোঃ ইউসুফ (৩৭), চট্টগ্রামের হাটহাজারীর বড় দিঘীর পাড়ের মৃত নূর আলমের ছেলে মোঃ নুরনবী (৩৭) ও একই এলাকার মোঃ মুসার ছেলে মোঃ সোহেলকে আটক করা হয়। তাদের জিজ্ঞাসাবাদ করে চোরাই গাড়িটি উদ্ধার করে র‌্যাব।

    মো. নুরুজ্জামান জানান, আটকৃতরা জিজ্ঞাসাবাদে বিভিন্ন এলাকা হতে গাড়ি চুরি করে বিক্রির কথা স্বীকার করে। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য হাটহাজারী থানায় হস্তান্তর করা হয়েছে।

    ফেনী ট্রিবিউন/এএএম/এটি


    error: Content is protected !! please contact me 01718066090