আজ

  • শুক্রবার
  • ৩০শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ
  • ১৪ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

ফেনীতে ভারতীয় হুইস্কি ও চা পাতা আটক

  • নিজস্ব প্রতিনিধি
  • ফেনীতে ভারতীয় হুইস্কি ও চা পাতা আটক করেছে ফেনী ৪ বিজিবি ব্যাটালিয়ন। ৪ জানুয়ারি শনিবার বিকালে ও ৩ জানুয়ারী শুক্রবার বিকালে এসব ভারতীয় হুইস্কি ও চা পাতা আটক করা হয়।

    ফেনীস্থ ৪ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মো. কামরুজ্জামান জানান, ফেনীর মজুমদারহাট বিওপির নায়েক মো. আরিফ হোসেনের নেতৃত্বে টহল দল সীমান্ত পিলার ২১৬০/৬ এস হতে ২০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে ফেনীর পরশুরাম উপজেলাধীন তালুকপাড়া নামক স্থানে অভিযান পরিচালনা করে। এ সময় ১০ বোতল ভারতীয় হুইস্কি আটক করা হয়। আটক হুইস্কির সিজার মূল্য ১৫ হাজার টাকা। টহল দলের উপস্থিতি টের পেয়ে মাদক ফেলে পালিয়ে যাওয়ায় জড়িত কাউকে আটক ও সনাক্ত করা যায়নি। আটককৃত মাদকদ্রব্য ব্যাটালিয়নের সিজার স্টোরে জমা করে তা পরবর্তীতে জনসম্মুখে ধ্বংস করা হবে।

    এদিকে ৩ জানুয়ারি কেতরাংগা বিওপির নায়েক মো. আবু হানিফ এর নেতৃত্বে টহলদল সীমান্ত পিলার ২১৭৪ থেকে ১০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে ফেনীর পরশুরাম উপজেলার উত্তর কেতরাংগা নামক স্থানে অভিযান পরিচালনা করে। এসময় ১৪ কেজি ভারতীয় চা পাতা আটক করা হয়। আটককৃত মালামালের সিজার মূল্য ৪ হাজার ২শ টাকা। আটককৃত মালামাল ফেনী কাস্টমস্ এ জমা করা হয়েছে।

    ফেনী ট্রিবিউন/এএএম/এটি


    error: Content is protected !! please contact me 01718066090